পাহাড়ধসে নিহতের ঘটনায় খালেদা জিয়ার শোক


প্রকাশিত: ১১:১৬ এএম, ১৩ জুন ২০১৭

গত কয়েক দিনের টানা বৃষ্টির কারণে চট্টগ্রাম অঞ্চলে পাহাড়ধসে সেনা সদস্যসহ বহু মানুষের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

মঙ্গলবার গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় তিনি বলেন, রাঙামাটি, বান্দরবান ও চট্টগ্রামের বিভিন্ন স্থানে পাহাড়ধসে সেনা কর্মকর্তা ও সৈনিকসহ বহু মানুষের মৃত্যুতে সমগ্র দেশবাসীর ন্যায় আমিও ব্যথিত-শোকাহত।

শোকবার্তায় তিনি আরও বলেন, ভারী বর্ষণের ফলে পাহাড়ধস ও ঝড়ে গাছ পড়ে এ অকাল মৃত্যুতে সারা দেশে শোকের ছায়া নেমে এসেছে। পবিত্র ঈদুল ফিতরের আগে প্রাকৃতিক দুর্যোগে এই মৃত্যু তাদের পরিবারে এক গভীর বেদনাঘন পরিবেশ সৃষ্টি করেছে। নিহত ব্যক্তিদের পরিবারের সব সদস্যের সঙ্গে আমিও সমব্যাথী।

এছাড়া শোকবার্তায় নিহতদের রুহের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি সমবেদনা জানান খালেদা জিয়া।

অপর এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘গত কয়েক দিনের ভারী বর্ষণের কারণে পাহাড়ধসে রাঙ্গামাটি, বান্দরবান ও চট্টগ্রামের বিভিন্ন স্থানে সেনা কর্মকর্তা ও সৈনিকসহ বহু মানুষের মর্মান্তিক মৃত্যুতে দেশবাসীর ন্যায় আমিও গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি’।

শোকবার্তায় মির্জা ফখরুল নিহতদের আত্মার মাগফেরাত কামনা এবং শোকার্ত পরিবারবর্গ, আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এমএম/এমএমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।