চট্টগ্রাম মহানগর মহিলা দলের আংশিক কমিটি ঘোষণা


প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ২২ মে ২০১৭

মনোয়ারা বেগম মনিকে সভাপতি ও জেলি চৌধুরীকে সাধারণ সম্পাদক করে চট্টগ্রাম মহানগর মহিলা দলের সাত সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ এই আংশিক কমিটি অনুমোদন করেছেন। সোমবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণার কথা জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, ফাতেমা বাদশা (সিনিয়র সহ-সভাপতি), জেসমিন আক্তার (সহ-সভাপতি), সাকিনা বেগম (সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক), আকি সুলতানা (যুগ্ম সাধারণ সম্পাদক) এবং আতিয়া আক্তার উষা (সাংগঠনিক সম্পাদক)।

নবগঠিত এই কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে মহানগরের অসমাপ্ত বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিট কমিটি কর্মী সম্মেলন বা কাউন্সিলের মাধ্যমে গঠন করতে বলা হয়েছে। এরপর চট্টগ্রাম মহানগর মহিলা দলের ১৫১ সদস্যবিশিষ্ট কমিটি কেন্দ্র থেকে অনুমোদন নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

তবে ৩০ দিনের মধ্যে চট্টগ্রাম মহানগর মহিলা দলের কমিটি গঠনে ব্যর্থ হলে কেন্দ্রীয় মহিলা দল গঠনতন্ত্র মোতাবেক নতুন করে কেন্দ্র থেকে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবে।

এমএম/জেডএ/ওআর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।