ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


প্রকাশিত: ০৩:১৪ এএম, ০৯ মে ২০১৭

মো. কামরুজ্জামান জুয়েলকে সভাপতি ও শাফায়েত রাব্বি আরাফাতকে সাধারণ সম্পাদক করে ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিমের ২৯০ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান এ কমিটি অনুমোদন করেছেন।

সোমবার রাতে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান ছাত্রদলের দফতর সম্পাদক মো. আবদুস সাত্তার পাটওয়ারী।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি মো. রাজিব আহমেদ এবং সহ সভাপতি মো. ফিরোজ আহমেদ, আবুল কালাম আজাদ লেলিন, মো. আমিনুর রহমান লিটন, মো. জামাল হোসেন বাপ্পী, মো. মুনান হাওলাদার, নূর মোহাম্মদ সেলিম, এস এম রুস্তম আলী, মো. আমিনুর ইসলাম রিপন, মো. আবুল কাশেম, মো. মাহামুদুল হাসান বসুনিয়া, আলী আশরাফ লিটন, এস এম জহিরুল ইসলাম, সাইফুল ইসলাম সবুজ, তাইফুর রহমান মুরাদ ও মো. মোজাম্মেল হক।

কমিটিকে রাশেদুল হাসান ফয়সালকে সিনিয়র যুগ্ম সম্পাদক এবং যুগ্ম সম্পাদক করা হয়েছে মোহাম্মদ সুমন, মো. মামুন মিয়া, রঞ্জন আহমেদ, জি এম এ স্বপন, এমদাদুল হক ওবায়দুর, জহিরুল ইসলাম জহির, ফরহাদ হোসেন রাজন, সজিব আহমেদ রানা, ইসতিয়াক আহম্মেদ সুজন, মো. কামরুল ইসলাম, মো. মাসুদ তালুকদার, আল-আমিন মো. রিপন, মো. আওলাদ হোসেন, মো. মাসুম কবির, শফিকুল ইসলাম মনা, সাইদুল হক মামুন, লুৎফর রহমান খান বাদল ও মো. সোহেল রহমানকে।

সহ সাধারণ সম্পাদক হয়েছেন তরিকুল ইসলাম তারা (গুম), মো. খোরশেদ আলম মাসুদ, এস এম রবিউল করিম বাবু, মেহেদী হাসান হিরা, মো. ইব্রাহীম খলিল, রাকিব চৌধুরী পিয়াস, আব্দুল আহাদ শাকিল, খন্দকার কুদরত-এ-ইলাহী রুমেল, খলিলুর রহমান খলিল, মো. রবিন খান, মো. রওশন হাসান, মো. হান্নান শিকদার, হাদিউল ইসলাম রাজীব, মো. নাইমুল মাতবর, আতিক মোহাম্মদ হাবিব চৌধুরী, মো. আব্দুর রহিম, মো. সালাউদ্দিন সজিব, আব্দুল্লাহ আল মামুন, মো. বিপুল হোসেন, মো. মিজানুর রহমান, আব্দুল্লাহ আল মামুন রিংকু, মো. জাকির হোসেন, রেজওয়ানুল হোসাইন শাকিব, গোলাম মাওলা টিপু, মো. রাশেদুল হাসান রাশেদ, মো. আশিকুর রহমান শাকিল, মো. আবুল কালাম আজাদ, মো. বদিউজ্জামান বিপ্লব, জিয়াউল হাসান রিপন, কফিল মাহমুদ রায়হান, জাকারিয়া হাফিজ খান, মো. রোকনুজ্জামান রোকন, সুলতান মাহমুদ কবির, এস এম কামাল হোসাইন, এরশাদ হোসেন রাশেদ, সাইদুজ্জামান টুটুল, মো. হানিফ আলী, মো. জিয়াউর রহমান, সাদিকুর রহমান ভূঁইয়া সোহাগ, জাবির হোসেন জুয়েল, মো. জাফর চৌধুরী, শামীমুর রহমান শাওন, ফিরোজ আল-মামুন, মো. রাসেল হাওলাদার ও মো. সোহেল।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মো. মাকসুদুর রহমান মাসুদকে এবং সহ সাংগঠনিক সম্পাদক করা হয়েছে আল মামুন হোসেন জুয়েল, মো. আসাদুজ্জামান রুবেল, ইসমাইল হোসেন কনক, মো. মামুন তালুকদার, মো. শরীফ আহমেদ, সিদরাতুল মন্তাহা সুসান, রেজাউল করিম সুমন, মিজানুর রহমান (রাজ), মেহেদী হাসান রুবেল, মো. সুজন খান, বরকত উল্লাহ বরাত, কে এম নোমান, মো. ইব্রাহিম খলিল, ইমরান মুন্তাজ ইমু, মো. মাসুম বিল্লাহ, নুরুদ্দিন জামিল রাজু, খন্দকার এনামুল হক রাজেল, মো. লাল মিয়া, মামুন হাসান ডানা, মো. নেওয়াজ শরীফ, মো. জুয়েল খন্দকার, রতন মন্ডল, মো. মনিরুজ্জামান রনি, সালাউদ্দিন আহমেদ, মো. কাওসার মোল্লা, রাজা আহম্মেদ মিন্টু, মো. রিয়াজুল ইসলাম রিয়াজ, আনিসুল হক টিপু, চৌধুরী হাসানুল কায়েস, মো. আল আমিন, মেহেদী হাসান রাফি, মো. মুজাহিদুল ইসলাম জাহিদ, মোরশেদ আলম কৌশিক, অজয় কুমার নিপু, শোয়েব রহমান বাপ্পি, মো. মাকসুদ রোমান, মোঃ ওমর ফারুক, ইউসুফ আলী রাকিব, মো. মামুন রানা, মো. সুমন পাশা, আবু তাহের, সৈয়দ মুহিবুল আলম মুহিব, মোস্তফা কামাল পাশা, সুমন হোসেন রাহাত, মোহাম্মদ সিদ্দিক, কাজী সাইমুম, মোহাইমিনুল ইসলাম বিপ্লব, মোশারফ হোসেন রুবেল, মো. সম্রাট খান, মো. হাসান আলী, মো. মিজানুর রহমান, রাকিব হোসেন শান্ত ও সম্রাট মোড়লকে।

কমিটিতে আরও রয়েছেন প্রচার সম্পাদক মো. আসলাম হোসেন প্রিন্স, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, দফতর সম্পাদক আশেকুল ইমরান মজুমদার (যুগ্ম সম্পাদক পদমর্যাদা), সমাজসেবা সম্পাদক মো. মোনাব্বর হোসেন মুন্না, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. শিশির ভূঁইয়া, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ তাজুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক মো. এমদাদুল হানিফ, ক্রীড়া বিষয়ক সম্পাদক রুবেল হোসেন মামুন, যোগাযোগ বিষয়ক সম্পাদক মো. ফাহাদ রহমান পাঠাগার বিষয়ক সম্পাদক মো. রাশেদ প্রধানীয় জুয়েল, অর্থ সম্পাদক মো. সুমন পাশা (পল্লবী), মানবাধিকার বিষয়ক সম্পাদক মো. আল আমিন ইসলাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন বিজয়, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. কাওসার সরকার, ধর্ম বিষয়ক সম্পাদক কে এম ইয়াহিয়া সামী, পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক মো. ইমরান হোসেন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাজী জহীরুল ইসলাম রাকিব, গণশিক্ষা বিষয়ক সম্পাদক মো. মাশরুর রহমান রাজু, গণসংযোগ বিষয়ক সম্পাদক মো. আবু সালে, নাট্য বিষয়ক সম্পাদক মো. জাহের রিয়াদ, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মো. জায়েদুল ইসলাম জাহিদ, আত্ম-কর্মসংস্থান ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. নাজমুল হক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. এরশাদ মিয়া, ত্রাণ ও দুর্যোগ ব্যাবস্থাপনা সম্পাদক মেহেদী হাসান সঞ্চয়, মুক্তিযুদ্ধ গবেষণা বিষয়ক সম্পাদক মো. সাদ্দাম হোসেন, কর্মসূচি প্রণয়ন বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা বাপ্পি, পরিকল্পনা বিষয়ক সম্পাদক মো. রিয়াজ রহমান সানি, বৃত্তি ও ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক মো. হোসাইন মাহাদি ফারদিন, কৃষি গবেষণা সম্পাদক মো. সিয়াম সরকার, গণস্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. সাব্বির হাসান, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক সোয়েব আক্তার এম আসর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. আসাদুজ্জামান বিপ্লব, সমবায় বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সিহাব, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মো. মামুন খান, স্কুল বিষয়ক সম্পাদক ফাইজুল আকন ফয়সাল, তাঁত ও পাট গবেষণা বিষয়ক সম্পাদক মো. আক্তার হোসেন ও ক্ষুদ্র ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম খান।

বিজ্ঞপ্তিতে ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিমের অন্তর্গত সব থানা ও কলেজ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের যথাক্রমে সহ সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক পদমর্যাদার কথা বলা হয়েছে।

এমএম/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।