খালেদাকে স্বেচ্ছাসেবক দলের শুভেচ্ছা


প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ০৩ মে ২০১৭

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নবগঠিত কমিটির (আংশিক) নেতারা।

বুধবার রাতে চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে খালেদাকে শুভেচ্ছা জানান তারা।

শুভেচ্ছা বিনিময়ের পর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, গণতন্ত্র রক্ষায় সুশৃঙ্খল এবং দৃঢ় সাহসিকতার সঙ্গে এগিয়ে যেতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবীব উন নবী খান সোহেল, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, বিএনপি নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি সাদরাজ জামান, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী।

এছাড়াও ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন, দক্ষিণের সভাপতি এস এম জিলানী, উত্তরের সাধারণ সম্পাদক গাজী মো. রেজোয়ান হোসেন রিয়াজ, দক্ষিণের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।