‘খুনি-বোমাবাজদের ক্ষমতায় আসার সুযোগ নেই’


প্রকাশিত: ০৬:০১ পিএম, ০২ মে ২০১৭

বিএনপিকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম বলেন, আসুন খেলার মাঠে, সেখানে দেখা যাবে কে হারে আর কে জেতে। তিনি বলেন, আওয়ামী লীগ নির্বাচন বিশ্বাস করে। আমরা পালিয়ে যাবে না। যারা নিরীহ মানুষদের পুরিয়ে মেরেছে নির্বাচন থেকে তাদের পালিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

নাসিম বলেন, আমরা ক্ষমতায় থেকে হাওয়া ভবন নির্মাণ করি নাই, বাংলাভাই সৃষ্টি করিনি, টাকার পাহাড় গড়িনি। দেশ ও জাতীর উন্নয়নে আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। দেশের মানুষ আওয়ামী লীগকে ভালোবাসে। তারা শেখ হাসিনা সরকারকে চায়। তাই খুনি-বোমাবাজদের আর ক্ষমতায় আসার সুযোগ নেই।

মঙ্গলবার রাজধানীর মনিপুর স্কুল অ্যান্ড কলেজ ও প্রাণ মি. ম্যাংগো চকলেটের আয়োজিত বিজ্ঞানমেলা, অলিম্পিয়াড, বইমেলা, পাখিমেলা, চারু ও কারুশিল্প প্রদর্শনী, আলোকচিত্র প্রদর্শনী প্রতিযোগিতা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

সম্প্রতি জঙ্গি হামলা বিষয়টি উল্লেখ করে তিনি বলেন, একজন মুসলিম আর একজন মুসলিমকে হত্যা করছে। তারা আবার ইসলামের দোহায় দিচ্ছে। ইসলাম কখনও এটিকে মেনে নেয় না।

তিনদিনব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠানে মনিপুর স্কুল অ্যান্ড কলেজের ১২ ব্যাঞ্চসহ ঢাকার ২২টি, শরীয়তপুর ও চাঁদপুরের ২টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ অনুষ্ঠানে অংশগ্রহণ করে। প্রথম দিন বইমেলা, আলোকচিত্র, পাখি প্রদর্শনী ও চারু ও কারুলিশ্প প্রদর্শন করা হয়।

স্কুলের গভর্নিং বডির রাশেদা আক্তারের সভাপত্বিতে আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আনোয়ার হোসেন, প্রতিষ্ঠানে অধ্যক্ষ ফরহার হোসেন, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী-অভিভাবক প্রমুখ।

এমএইচএম/জেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।