চবিতে সংঘর্ষ : শিবিরের ৪৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা


প্রকাশিত: ০৭:০৮ এএম, ২৬ আগস্ট ২০১৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্রলীগ-শিবিরের মধ্যে সংঘর্ষের ঘটনায় শিবিরের ৪৫ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪০-৪৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। মঙ্গলবার হাটহাজারী থানার উপ-পরিদর্শক (এসআই) নূরুল হাকিম বাদি হয়ে মামলাটি করেন।

মামলার উল্লেখ্যযোগ্য আসামিরা হলেন- আব্দুল হাকিম, মনসুর আলম, ফরহাদ হোসেন, কামরুজ্জামান, জি.এম. সাইফুল ইসলাম, আল আমিন, মোক্তার আহমেদ, মোহাম্মদ আনোয়ার, মোস্তাফিজুর রহমান, তৌহিদুল ইসলাম, নাঈম শাহরিয়ার প্রমুখ।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল জানান, চবির সোহরাওয়ার্দী হলে শিবির-ছাত্রলীগ সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। মামলায় শিবিরের ৪৫ জন নেতাকর্মীকে আসামি করা হয়েছে। এসআই আতিকুর রহমানকে মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত রোববার চবিতে ছাত্রলীগ-ছাত্রশিবিরের মধ্যে সংঘর্ষ, উভয়পক্ষের মধ্যে গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ অর্ধশতাধিক কাঁদুনে গ্যাসের শেল ও ফাঁকা গুলি ছুড়ে। সংঘর্ষ চলাকালে রাত সাড়ে ১০টার দিকে সোহরাওয়ার্দী হলে তল্লাশি চালায় পুলিশ। শিবির নিয়ন্ত্রিত ওই হল থেকে ১৩টি পেট্রোল বোমা ও একটি ককটেল উদ্ধার করা হয়। তবে কাউকে গ্রেপ্তার করা হয়নি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।