প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা বাতিল


প্রকাশিত: ০৩:১১ পিএম, ০৯ এপ্রিল ২০১৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চারদিনের ভারত সফর শেষে আগামীকাল ১০ এপ্রিল (সোমবার) দেশে ফিরবেন। এ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে তাকে যে গণসংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত ছিল তা প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে বাতিল করা হয়েছে।

রোববার রাতে দলটির দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে এ কর্মসূচি বাতিল করা হয়েছে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী জানান, প্রধানমন্ত্রীর দফতরের দেয়া শিডিউল অনুযায়ী সোমবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে প্রধানমন্ত্রীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা রয়েছে। আর নামার পর বিমানবন্দরের প্রক্রিয়া শেষ হতে হতে আরও কিছু সময় লাগতে পারে।

এতে রাতে নেতাকর্মীদের বাসায় ফিরতে ভোগান্তি হবে। এছাড়া নেতাকর্মীদের সমাগমের কারণে রাস্তায় যানজট বাড়বে এতে অফিস ফেরত যাত্রীরা ভোগান্তিতে পড়তে পারেন এসব বিবেচনা করে গণসংবর্ধনা বাতিল করা হয়েছে।

উল্লেখ্য, রোববার সকালে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সভা করে প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেয়ার জন্য কর্মসূচি গ্রহণ করা হয়েছিল।

এইউএ/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।