অপুর মনের মানুষ


প্রকাশিত: ০৫:১৩ এএম, ২৬ আগস্ট ২০১৪

এতদিনে মনের মানুষ খুঁজে পেয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। তার এই মনে ধরা নতুন পুরুষ নিয়ে শোবিজ অঙ্গনে চলছে নানা গুঞ্জন। অপুর কলকাতার ছবিতে অভিনয়কে কেন্দ্র করে এ গুঞ্জন আরো ডালপালা গজাতে শুরু করেছে।

জানা গেছে, অপুর এই নতুন পুরুষটি আর অন্য কেউ নন। তিনি টলিউডের পরিচালক রাজিব বিশ্বাস। জনপ্রিয় এ পরিচালক এরই মধ্যে খোকাবাবু, বিন্দাসসহ বেশ কিছু হিট ছবি করে টলিউডে আলোচনায় এসেছেন।

শোনা যাচ্ছে, এই পরিচালকের সঙ্গে ইদানীং অপুর বেশ ঘনিষ্ঠ সম্পর্ক চলছে। সম্প্রতি রাজিব ঢাকায় এসে দীর্ঘক্ষণ অপুকে সময় দিয়েছেন। অপু্ও সময় করে তার সঙ্গে যোগাযোগ রাখছেন। যদিও অপু দাবি করেছেন, তাদের মধ্যকার সম্পর্ক শুধুই সিনেমা নিয়ে।

কিন্তু অপু যাই বলুন না কেন, ঢালিউডের বাতাসে উড়ছে ‘নতুন খবর। অনেকে বলছেন, অপু কলকাতার ছবিতে অভিনয় করার জন্যই রাজিবের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ রাখছেন। আর অনেকে বলছেন, ঢালিউডের সফল এ অভিনেত্রী এতদিনে মনের মানুষের দেখা পেয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।