খালেদার ইফতারে আসলো না আ.লীগ


প্রকাশিত: ০৩:১৯ পিএম, ০২ জুলাই ২০১৪

রাজনীতিবিদদের সঙ্গে ইফতার করলেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। রমজানের তৃতীয় দিন বুধবার রাজধানীরবসুন্ধরা কনভেনশন সেন্টারে রাজনীবিদদের সম্মানে এই ইফতার দেন তিনি। আওয়ামীলীগের সভানেত্রীসহ শীর্ষস্থানীয় নেতাদের এই ইফতারে আমন্ত্রণ জানানো হলেও তাদের কেউ আসেননি।

ইফতারের আগে খালেদা জিয়া অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের টেবিল ঘুরে ঘুরে কুশল বিনিময় করেন। ইফতারে ২০ দলীয় ঐক্যজাট নেতাদের বাইরে বিকল্পধারা বাংলাদেশ, কৃষক শ্রমিক জনতা লীগ, জাসদ (রব) ও নাগরিক ঐক্যের নেতৃবৃন্দ অংশ নেন।এর আগে প্রথম রমজানে ওলামা মাশায়েখ ও এতিমদের সঙ্গে রমজানের প্রথম দিন ইফতার করেন খালেদা জিয়া।

খালেদা জিয়ার সঙ্গে মূল মঞ্চে ইফতার করেন এলডিপির অলি আহমেদ, জামায়াতে ইসলামীর আবদুল হালিম, বিকল্পধারা বাংলাদেশ’র অবসরপ্রাপ্ত মেজর আবদুল মান্নান, জাতীয় পার্টি (কাজী জাফর) টিআই ফজলে রাব্বী, খেলাফত মজলিশের অধ্যক্ষ মুহাম্মদ ইসহাক, ইসলামি ঐক্যজোটের আবদুল লতিফ নেজামী, বাংলাদেশ জাতীয় পার্টির আন্দালিব রহমান পার্থ, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রমুখ।

এছাড়া মূল মঞ্চের সামনে ইফতারে অংশ নেন- জাসদের আসম আবদুর রব, আবদুল মালেক রতন, কৃষক শ্রমিক জনতা লীগের হাবিবুর রহমান তালুকদার, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।