কুমিল্লায় যুদ্ধ করে জয় ছিনিয়ে এনেছি : খালেদা


প্রকাশিত: ০৫:২১ পিএম, ০৪ এপ্রিল ২০১৭

‌‘কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে (কুসিক) আমরা যুদ্ধ করে জয় ছিনিয়ে এনেছি’ বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

তিনি বলেন, কুমিল্লা সিটি নির্বাচনের মতো সব নির্বাচনে যুদ্ধ করে আমাদের জয় ছিনিয়ে আনতে হবে। যদি নিরপেক্ষ নির্বাচন কমিশনার থাকতো তাহলে আমাদের যুদ্ধ করতে হতো না।

মঙ্গলবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে কুমিল্লা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মনিরুল হক সাক্কু বেগম খালেদা জিয়াকে শুভেচ্ছা জানাতে এলে চেয়ারপারসন এসব কথা বলেন।

এর আগে, মনিরুল হক সাক্কু ও তার সহধর্মিনী বেগম খালেদা জিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বেগম খালেদা জিয়া বলেন, আওয়ামী লীগ হলো চোরের দল। অতীতেও তারা চুরি করে ক্ষমতায় এসেছে। তারা নারায়ণগঞ্জ, কুমিল্লা সিটি নির্বাচনে কেন্দ্র দখল করে জাল ভোট দিয়েছে। প্রশাসনের সহযোগিতায় তারা প্রকাশ্য সিল মেরেছে। তারপরও জনগণের প্রতিরোধে ও নীরব ভোটবিপ্লবে ধানের শীষের বিজয় হয়েছে।

তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন আওয়ামী লীগের। এ কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। এরাও আওয়ামী লীগর পক্ষে কাজ করছে। তাদের দিয়ে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। তাই নির্বাচনকালীন সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

এ সময় আরও বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আইয়াল খান প্রমুখ।

এমএম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।