সাহস থাকলে দেশে এসে রাজনীতি করুন : তারেককে যোগাযোগমন্ত্রী


প্রকাশিত: ১২:০১ পিএম, ২৫ আগস্ট ২০১৪

লন্ডনে বসে ষড়যন্ত্র নয়, সাহস থাকলে দেশে এসে রাজনীতি করার জন্য বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে আহবান করছেন যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) অডিটরিয়ামে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে যোগাযোগমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেছেন, দেশে থেকে রাজনীতি করতে সাহস না থাকায় তিনি লন্ডন থেকে ঢিল ছোঁড়াছুঁড়ি করছেন। আমি তার নাম উচ্চারণ করতে চাচ্ছি না। লন্ডন থেকে ষড়যন্ত্র কেন? সাহস থাকলে দেশে এসে রাজনীতি করুন। দেখি কারা হারে আর কারা জেতে।

যোগাযোগমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় এসে নেতা-কর্মীদের হত্যা ও গুম করে দানবীয় হিংস্রতার নতুন ইতিহাস গড়বে। ভুলের চোরাবালিতে বিএনপির রাজনীতি হারিয়ে গেছে। আসন্ন নির্বাচনে যে ভুল করেছেন তার মাশুল তারা দিচ্ছে। আর এই ভুলের মাশুল দিতে তারা আরও নতুন নতুন ভুলের জন্ম দিচ্ছে।

যোগাযোগমন্ত্রী বলেন, এবার রোজার ঈদসহ গত ৫ বছরে ১১টা রোজার ও কোরবানির ঈদ এসেছে। প্রতি ঈদেই বিএনপি আন্দোলনের হুমকি দিয়েছে। কিন্তু কোনো বারই আন্দোলন করেনি। তাহলে তারা কোন ঈদে আন্দোলন করবে? আর কত ঈদ আসতে হবে?

আলোচনা সভায় সভাপতিত্ব করেন- ঢাবি ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মোল্লা। এছাড়া উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী আব্দুস সোবহান গোলাপ, ঢাবি বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. শিবলী রুবাইয়াতুল ইসলাম, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, বর্তমান সভাপতি এইচএম বদিউজ্জমান সোহাগ প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।