মুজিবনগর দিবস পালনে কমিটি ঘোষণা


প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ০২ এপ্রিল ২০১৭

ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন উপলক্ষে  কমিটি গঠন করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। রোববার ধানমন্ডিতে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন উপলক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় এ কমিটি গঠন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

কমিটিতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমকে আহ্বায়ক ও এএইচএম খায়রুজ্জামান লিটনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

এছাড়া দলের প্রেসিডিয়াম সদস্য পীযুষ ভট্টাচার্য্য, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল-আলম হানিফ, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বেগম মুন্নুজান সুফিয়ান, এস এম কামাল হোসেন, বেগম পারভীন জামান কল্পনা ও অ্যাডভোকেট আমিরুল ইসলামকে কমিটির সদস্য করা হয়েছে।

এছাড়া খুলনা বিভাগের অন্তর্গত সকল জেলা ও মহানগর কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, খুলনা বিভাগ থেকে নির্বাচিত দলীয় সংসদ সদস্য, খুলনা বিভাগের সকল জেলা পরিষদের দলীয় চেয়ারম্যানরা সদস্য হিসেবে থাকবেন কমিটিতে।

এফএইচএস/এমএমএ/এএইচ/এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।