শিক্ষা নিয়ে গণতান্ত্রিক ধারায় ফিরেছেন খালেদা : নাসিম


প্রকাশিত: ০২:৩২ পিএম, ১৫ এপ্রিল ২০১৫

অতীত অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া অবশেষে গণতান্ত্রিক ধারায় ফিরে এসেছেন বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। ফিরে এসে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নিয়েছেন। এটা খুবই ভালো উদ্যোগ।

দেশ ও জাতির স্বার্থে ভবিষ্যতেও গণতান্ত্রিক এ ধারায় থাকতে খালেদা জিয়ার প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। জনগণ যাকে ভোট দিবে সেই বিজয়ী হবে। নির্বাচনী ফল যেটা হবে সেটা মেনে নিন। দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখুন।

বুধবার বিকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পরিবার পরিকল্পনা অধিদফতরের এমসিএইচ সার্ভিসেস ইউনিট ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের জন্য ডেলিভারী কিট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ইউএনএফপির সহযোগিতায় আয়োজিত এ অনুষ্ঠানে দেশের সাত বিভাগ থেকে সাতটি শ্রেষ্ঠ মা ও শিশু কল্যাণ কেন্দ্র ও সাতটি শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রকে পুরস্কৃত করা হয়।

পরিবার পরিকল্পনা অধিদফতরের মহাপরিচালক মো. নূর হোসেন তালিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিএমএর মহাসচিব অধ্যাপক ডা. ইকবাল আর্সলান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বিমান কুমার সাহা, ইউএনএফপির ডেপুটি রিপ্রেজেন্টিটিভ ইউরি কেটো, পপুলেশন কাউন্সিলের কান্ট্রি ডিরেক্টর ড. ওবায়দুর রব, এমসিএইচ সার্ভিসেসের পরিচালক ও এমসিআরএইচর লাইন ডাইরেক্টর ডা. মোহাম্মদ শরীফ, এমসিএইচ সার্ভিসেস ইউনিটের উপ-পরিচালক ডা. তাপস রঞ্জন দাস প্রমুখ।

বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।