গণতান্ত্রিক আন্দোলনেই সরকার পতন হবে : নজরুল ইসলাম


প্রকাশিত: ০৯:২১ এএম, ২৩ আগস্ট ২০১৪

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বর্তমানে একটি অনির্বাচিত-অবৈধ সরকারের অধীনে দেশ পরিচালিত হচ্ছে। যারা সংসদে আছেন, তারা সবাই অনির্বাচিত। তাই গণতান্ত্রিক আন্দোলনের মধ্যে দিয়েই তাদের পতন ঘটানো হবে।

শনিবার সকালে রাজশাহী কাদিরগঞ্জ এলাকার একটি কমিউনিটি সেন্টারে ২০ দলের প্রতিনিধি সভায় তিনি এ  কথা বলেন।

তিনি আরও বলেন, এই সরকার জোর করে ক্ষমতায় টিকে থাকতে আইনশৃংলাবাহিনীকে দলীয় বাহিনী হিসেবে ব্যাবহার করছে। নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় আইনশৃংলাবাহিনী বাহিনীর সদস্যরা নিজেদের সম্পৃক্ততা আদালতে স্বীকারও করেছেন।

নজরুল ইসলাম বলেন, আজ বাংলাদেশ দুঃসহ অবস্থায় এবং অনিশ্চয়তার মধ্যে রয়েছে। দেশের গণতন্ত্র এখন মৃতপ্রায়। এই অবস্থা থেকে জনগণ মুক্তি চায়। আমাদের এখন একটায় লক্ষ্য এই গণবিরোধী, দেশদ্রোহী, দুর্নীতিবাজ সরকারের হাত থেকে জনগণকে মুক্ত করা। এ সময় তিনি আগামি দিনের আন্দোলনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান।

প্রতিনিধি সভায় বিএনপির যুগ্ম মহাসচিব ও রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মিজানুর রহমান মিনুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক মজিবুর রহমান, রাজশাহী সিটি মেয়র ও বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল এবং রাজশাহী মহানগর জামায়াতের আমির মাওলানা আতাউর রহমান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।