রাজধানীতে শিবিরের বিক্ষোভ মিছিল


প্রকাশিত: ০৬:২৩ এএম, ২৩ আগস্ট ২০১৪

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও ঢাকা মহানগর জামায়াত ইসলামীর সহকারী সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদকে রিমান্ডে নিয়ে নির্যাতনের অভিযোগে শনিবার সকালে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রশিবির।

ছাত্রশিবিরের কেন্দ্রীয় মিডিয়া সম্পাদক ও ঢাকা মহানগর পূর্বের সেক্রেটারি এম শামিমের নেতৃত্বে সকাল ৯টায় রাজধানীর খিলাগাঁও ফ্লাইওভার এলাকায় বিক্ষোভ মিছিল করে দলটির নেতাকর্মীরা। এতে উপস্থিত ছিলেন, মহানগর শিবিরের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম,অর্থসম্পাদক তোজাম্মেল হক ও অফিস সম্পাদক সোহেল রানা মিঠু প্রমুখ।

প্রায় একই সময় রাজধানীর মিরপুর এলাকায় বিক্ষোভ মিছিল করে ছাত্রশিবিরের ঢাকা মহানগর পশ্চিম শাখা। শিবিরের কেন্দ্রীয় ছাত্র আন্দোলন সম্পাদক শেখ এনামুল কবিরের নেতৃত্বে মিছিলটি মিরপুর ১০ নাম্বার থেকে শুরু হয়ে ১১ নাম্বারে গিয়ে শেষ হয়। এতে আরও উপস্থিত ছিলেন শাখা সভাপতি তামিম হোসেন, সেক্রেটারি সাইদুর রহমান স্বপন ও অফিস সম্পাদক রফিকুল ইসলামসহ অনেকে।

সকাল সাড়ে ৯টার দিকে কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক ইয়াসিন আরাফাতের নেতৃত্বে যাত্রাবাড়ীতে মিছিল বের করে ছাত্রশিবির ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা। এ সময় মহানগর দক্ষিণের সেক্রেটারি মাইন উদ্দিন মৃধা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সভাপতি খালেদ মাহমুদসহ অনেকে উপস্থিত ছিলেন।

সকাল ১০টার দিকে কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসেনের নেতৃত্বে বাড্ডা এলাকায় মিছিল করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর উত্তর শাখা। এ সময় শাখা সভাপতি এম ফয়সাল পারভেজ ও এইচআরডি সম্পাদক কামরুল হাসানসহ শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।