দুঃসময়ের সাহসী কর্মী বিএনপিতে খুব বেশি নেই : নজরুল


প্রকাশিত: ০৬:৫০ এএম, ২০ ফেব্রুয়ারি ২০১৭

দুঃসময়ের সাহসী কর্মী বিএনপিতে খুব বেশি নেই বলে মন্তব্য করেছেন দলের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

সোমবার দুপুরে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত এক শোকসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুর রহমান স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা সরওয়ার আজম খানের স্মরণে এই শোকসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মরহুমের স্মৃতিচারণ করে নজরুল ইসলাম খান বলেন, তার অকাল মৃত্যুতে আমরা ক্ষতিগ্রস্থ হয়েছি। তার অভাব পূরণে সবাইকে চেষ্টা করতে হবে।

তিনি বলেন, প্রতিপক্ষকে নিপীড়ন করবে না, গুম-খুন করবে না এমন সরকার কায়েম করতে পারলেই সরওয়ার আজমকে যে আমরা ভালবাসি তা প্রমাণ করতে পারবো।

এ সময় বিশেষ অতিথির বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, রাষ্ট্রীয় সন্ত্রাস তীব্র হয়েছে। সরকার সর্বস্তরে বিভেদ সৃষ্টি করছে। নানা প্রতিবন্ধকতার কারণে সমাজের অগ্রগতি হচ্ছে না।

কে এম ওবায়দুর রহমান স্মৃতি সংসদের সভাপতি টি এম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে শোক সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ প্রমুখ।

এমএম/এমএমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।