আদালতে খালেদা জিয়া


প্রকাশিত: ০৪:৩৯ এএম, ০৫ এপ্রিল ২০১৫

জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত বিশেষ আদালতে পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

রোববার বেলা ১০টা ৩৫ মিনিটের দিকে বকশীবাজারে স্থাপিত বিশেষ আদালতে পৌঁছান তিনি। এর আগে সকাল ৯টা ৫৫ মিনিটে গুলশানের নিজ কার্যালয় থেকে বকশীবাজার আলিয়া মাদ্রাসার উদ্দেশ্যে রওনা দেন খালেদা জিয়া।

বিএনপির চেয়ারপারসনের হাজিরাকে কেন্দ্র করে আদালত ও এর আশপাশের এলাকায় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। মোতায়েন করা হয়েছে পুলিশ, র্যাব ও বিজিবির বিপুলসংখ্যক সদস্য।

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় কয়েক মাস ধরে আদালতে হাজির না হওয়ায় বিচারক গত ২৫ ফেব্রুয়ারি খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এই মামলায় শুনানির দিন ধার্য রয়েছে আজ।

দলীয় সূত্রে জানা যায়, বকশীবাজারের বিশেষ আদালত থেকে বের হয়ে বেগম জিয়া তার গুলশানের বাসায় ফিরবেন। পরে রাতে বাসা থেকে গুলশান কার্যালয়ে এসে দলের সিনিয়র নেতাদের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে।

এমএম/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।