জার্মানির বিপক্ষে আর্জেন্টিনা দল ঘোষনা


প্রকাশিত: ০৮:২৪ এএম, ২০ আগস্ট ২০১৪

জার্মানির বিপক্ষে আসন্ন প্র্রীতি ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছেন আর্জেন্টিনার কোচ গেরার্ডো মার্টিনো। আগামী ৩ সেপ্টেম্বর প্রীতি ম্যাচে খেলবে দুই দল।

ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে জার্মানির কাছে ১-০ গোলে হারের পর প্রধান কোচের পদ থেকে পদত্যাগ করেছেন আলেসান্দ্রো সাবেলা। তার স্থলাভিষিক্ত হয়েছেন মার্টিনো।

প্রীতি ম্যাচ সামনে রেখে ঘোষিত দলে খুব বেশি কাটছাঁট করেননি মার্টিনো। বিশ্বকাপের বেশির ভাগ খেলোয়াড়ই রয়েছেন তার দলে। তবে স্কোয়াডে জায়গা হয়নি মাক্সি রড্রিগেজ, অগাস্টিন ওরিওন ও ফার্নান্ডো গাগোর।

আর্জেন্টিনা দল : গোলরক্ষক সার্জিও রোমেরো, মারিয়ানো আন্ডুজার, ডিফেন্ডার হুগো কাম্পাগনারো, পাবলো জাবালেটা, মার্টিন ডেমিচেলিস, মারকোস রোজো, জেকুয়েল গ্যারি, জোসে মারিয়া বাসান্টা, মিডফিল্ডার জাভিয়ের মাশ্চেরানো, অ্যাঞ্জেল ডি মারিয়া, অগাস্টো ফার্নান্ডো, রিকার্ডো আলভারেজ, লুকাস বিগলিয়া, এনজো পেরেজ, ফরোয়ার্ড লিওনেলে মেসি, রড্রিগো পালাসিও, গঞ্জালো হিগুয়েন, সার্জিও আগুয়েরো, জেকুয়েল লাভেজ্জি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।