রাশিফল : ২০ আগস্ট ২০১৪


প্রকাশিত: ০৩:১১ এএম, ২০ আগস্ট ২০১৪

মেষ:  জ্ঞাতিশত্রুর চক্রান্তে বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিরোধ বাড়বে। ভালো কাজের প্রতিদানে উপহাস জুটতে পারে। তৃতীয় কাউকে ঘিরে প্রেমপ্রণয়ে জটিলতা।

বৃষ: বহুমুখী প্রতিভার বিলম্বিত স্বীকৃতির যোগ। সংস্থা পরিবর্তনের সুযোগ মিলতে পারে। মূত্রাশয়ে অস্ত্রোপচারের সম্ভাবনা।

মিথুন: উপস্থিতবুদ্ধিতে শত্রুর চক্রান্ত বানচাল করে দিতে পারেন। ব্যবসায় বহু লাভের ইঙ্গিত। ভাইবোনের সঙ্গে বিরোধে পৈতৃক সম্পত্তির দখল পেতে সমস্যা।

কর্কট: মাত্রাছাড়া ক্রোধ ও উত্তেজনায় বিপত্তি ঘটতে পারে। সন্দেহবাতিক থেকে দাম্পত্যে অশান্তি। হাড়ের যন্ত্রণা কাবু করে ফেলতে পারে।

সিংহ: বুদ্ধিবিভ্রম বা অন্যমনস্কতায় কর্মক্ষেত্রে ভুলভ্রান্তি হতে পারে। প্রেমপ্রণয় ঘিরে পরিবারে অশান্তি। গুরুজনের সঙ্গে মনান্তরে ক্লেশ।

কন্যা: সৃষ্টিশীল কাজে বিশেষ স্বীকৃতির যোগ। মানসিক সদ্ব্যবহারে শত্রুমুক্তির সম্ভাবনা। শেয়ারে বাড়তি লগ্নির শুভ দিন।

তুলা: জ্ঞাতিপড়শির কলকাঠিতে সন্দেহের মেঘ দাম্পত্য সম্পর্কে অস্থিরতা বাড়াবে। প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কর্মক্ষেত্রে সঙ্কটমুক্তি। নিম্নাঙ্গের পীড়ায় ক্লেশ।

বৃশ্চিক:  দলাদলি থেকে দূরে থাকতে না-পারলে বিপদ। মৌলিক চিন্তাধারায় কর্মে উন্নতি ও সঞ্চয় বৃদ্ধি। পিতৃস্থানীয় ব্যক্তির সঙ্গে মতবিরোধে মনঃকষ্ট।

ধনু:  স্বনিযুক্তি প্রকল্প সম্প্রসারণে অর্থ সংস্থানের চেষ্টায় সাফল্যের ইঙ্গিত। অতিক্রোধের জেরে কর্মস্থলে বিড়ম্বনার আশঙ্কা।

মকর:  বহুজাতিক সংস্থায় কর্মপ্রাপ্তি ও বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। প্রিয়জনের অনৈতিক কাজকর্মে পরিবারে অশান্তি ও সম্মানহানি। সংক্রমণে দুর্ভোগ।

কুম্ভ: দীর্ঘ প্রতীক্ষার পরে পদোন্নতির শুভ যোগ। উপস্থিতবুদ্ধি ও সময়োচিত সাহসের জোরে বিপদ থেকে উদ্ধার। প্রিয়জনের আরোগ্য বিষয়ে দুশ্চিন্তার অবসান।
 
মীন: পরিচিত ব্যক্তির প্রতারণায় অর্থক্ষতি ও বিশ্বাসভঙ্গের বেদনা। বহু দিনের বকেয়া অর্থ ফেরত পেতে পারেন। টনসিলের সমস্যা ভোগাবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।