জাজবা নিয়ে ৫ বছর পর ঐশ্বরিয়া


প্রকাশিত: ১১:২৮ এএম, ২৫ মার্চ ২০১৫

সঞ্জয় লীলা বানসালির ‘গুজারিশ’ ছবিতে দেখিয়েছিলেন কেন তিনি বলিউড অভিনেত্রীদের সেরাদের সেরা। পুরো সিনেমাতে হৃত্বিকের দুর্দান্ত উপস্থিতি থাকলেও অভিনয়ের সেরাটা নিংড়ে দিয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

তারপর কেটে গেল ৫ বছর। সংসার, সন্তান নিয়ে ব্যস্ত হয়ে উঠলেন। দূরে সরে গেল বলিউড-ভক্তরা। কিন্তু অভিনয় যাকে ভালোবেসে আলিঙ্গন করেছে তার তো ফিরে আসতেই হয়। ঐশ্বরিয়াও ফিরছেন।

দীর্ঘ ৫ বছরের বিরতি কাটিয়ে সঞ্জয় গুপ্তের ‘জাজবা’ সিনেমার মধ্য দিয়ে ফের রুপালী পর্দায় ফিরছেন এক সময়ের বলিউড কাঁপানো এই নীলনয়না।

তার এই প্রত্যাবর্তনের জন্য দীর্ঘ দিন ধরে অপেক্ষা করছিলেন অ্যাশের ভক্ত অনুরাগীরা। সঞ্জয় গুপ্ত দর্শক ভক্তদের প্রতীক্ষার পালাটা এবার শেষ করতে যাচ্ছেন!

ঐশ্বরিয়ার প্রত্যাবর্তন ও তার সিনেমা জজবায় ফার্স্ট লুক কেমন হবে তার কথা জানিয়ে সঞ্জয় গুপ্ত সম্প্রতি একটি টুইট করেন। তখন থেকেই সবাই আগ্রহী ছিলেন জানতে-কবে মুক্তি পাচ্ছে ছবিটি। ২৫ মার্চ বুধবার পরিচালক জানিয়ে দিলেন সিনেমা মুক্তির তারিখ। তিনি লিখেছেন, ‘অপেক্ষার ক্ষণ গণনা শুরু। জাজবা মুক্তি পাচ্ছে ৯ অক্টোবর ২০১৫।’

ভার্চুয়ালে অনেক ভক্তকুল ঐশ্বরিয়ার প্রত্যাবর্তনকে স্বাগত জানিয়েছেন।

সঞ্জয় গুপ্তের জাজবা সিনেমায় ঐশ্বরিয়া ছাড়াও ইরফান খান, অনুপম খের, অতুল কুলকার্নি, চন্দন রায় এবং শাবানা আজমির মতো তারকারা রয়েছেন।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।