নির্দেশনা অমান্য করলে কঠোর শাস্তি


প্রকাশিত: ০৪:৩৭ পিএম, ২৩ জানুয়ারি ২০১৭

ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সাংগঠনিক সাবেক নেতাদের পুনর্মিলনী অনুষ্ঠান উপলক্ষে রাজধানীতে কোনো ধরনের বিশৃঙ্খলা ও যানজট সৃষ্টি হবে না বলে আশা প্রকাশ করেছেন সংগঠনটির সভাপতি সাইফুর রহমান সোহাগ।

সোমবার সোহরাওয়ার্দী উদ্যানে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। পুনর্মিলনী অনুষ্ঠান উপলক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সাইফুর রহমান সোহাগ বলেন, পুনর্মিলনী উপলক্ষে সারা দেশের নেতাকর্মীকে কিছু নির্দেশনা দেয়া হয়েছে। কোনো মিছিল রাস্তায় গাড়ি বন্ধ করে দিয়ে আসবেন না। ফুটপাতের এক পাশ দিয়ে মিছিল নিয়ে আসবেন। কোনো নেতাকর্মী রাস্তায় গাড়ি পার্কিং করবেন না। এসব নির্দেশনা অমান্য করলে তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক শাস্তি দেয়া হবে।

সোহাগ বলেন, পুনর্মিলনীতে সাবেক ও বর্তমান পাঁচ লাখ নেতার আগমন হবে বলে আশা করছি। আগত নেতাদের জন্য ৪টি স্থানে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়াম, মল চত্বর, মহসিন হল, ফুলার রোড়ে গাড়ি পার্কিং করা যাবে। এর বাইরে কোথাও গাড়ি পার্কিং করবেন না।

ছাত্রলীগের সাবেক নেতাদের পুনর্মিলনীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন বলেও যোগ করেন সংগঠনটির এ নেতা।

সংবাদ সম্মেলনে সংগঠনের সাধারণ সম্পাদক জাকির হোসেন বলেন, সারা দেশে ছাত্রলীগের সাবেক যে নেতা যেখানে আছেন আমরা সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি কালকের অনুষ্ঠানে আসার জন্য।

ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের সাবেক নেতাদের জন্য পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে সোহরাওয়ার্দী উদ্যানে।

বিকেল ৩টায় এ অনুষ্ঠান শুরু হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এইউএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।