ছাত্রলীগের পুনর্মিলনীতে যোগ দেবেন প্রধানমন্ত্রী


প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ২৩ জানুয়ারি ২০১৭
ফাইল ছবি

বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সংগঠনটির সাবেক নেতাদের এক পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যোনে মঙ্গলবার (২৪ জানুয়ারি) অনুষ্ঠিত হতে যাওয়া এই পুনর্মিলনীতে যোগ দেবেন সংগঠনটির সাবেক ও বর্তমান নেতারা।

পুনর্মিলনী অনুষ্ঠান নিয়ে সোমবার সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন- ‘এ পুনর্মিলনী, বাংলাদেশের পুনর্মিলনী। সংগঠনের সারা দেশের সাবেক ও বর্তমান নেতাদের মিলনমেলায় মুখরিত হয়ে উঠবে উদ্যান। ছাত্রলীগের ইতিহাসে সবচেয়ে বড় পুনর্মিলনী আগামীকাল অনুষ্ঠিত হবে।’

সোহাগ বলেন, ‘ইতোমধ্যে সারা দেশের সাবেক ও বর্তমান নেতাদের আমন্ত্রণ জানানো হয়েছে। ছাত্রলীগের সাবেক গর্বিত কর্মী আজীবন সদস্য দেশরত্ন শেখ হাসিনা ছাত্রদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য দেবে। কীভাবে সাবেক ও বর্তমান নেতারা সংগঠনের পাশাপাশি দেশকে আরও এগিয়ে নিয়ে যাবেন সে ব্যাপারে দিক-নিদের্শনাও দেবেন তিনি।’

এইউএ/জেডএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।