মাশরাফি-তাসকিনের অভিনব উদযাপন (ভিডিও)


প্রকাশিত: ০৭:০৫ এএম, ১৯ মার্চ ২০১৫

প্রতিপক্ষের বিপক্ষে সাফল্য পাওয়ার আনন্দ প্রকাশের পর খেলোয়াড়রা অনেক কিছুই করে থাকেন। ফুটবলের পরাশক্তি ব্রাজিলের খেলোয়াড়রা অনেক সময় মাঠে দেশটির ঐতিহ্যবাহী নৃত্য ‘সাম্বা’ পরিবেশন করে থাকেন। ক্রিকেটও তার বাইরে নয়, আনন্দ উদযাপনে অনেক নৃত্য চোখে পড়ে এখানে।

বিশ্বকাপের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাট করছে ভারত। এই ম্যাচ চলাকালীন সময়ে অভিনব এক উদযাপন দেখল ক্রিকেট বিশ্ব।

কোয়ার্টার ফাইনাল ম্যাচে আনন্দ উদযাপনের জন্য বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও তাসকিন আহমেদ অভিনব এই উদযাপন করেন।

অজিঙ্ক রাহানেকে আউট করার পর মাশরাফির সঙ্গে তাসকিনের শূন্যে লাফিয়ে উঠে বুকে বুক মিলিয়ে আনন্দ উদযাপনের মূহূর্তটিকে নিঃসন্দেহে ‘বক্ষ’ নৃত্য বলেই আখ্যায়িত করা যায়।

বৃহস্পতিবার চলতি বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে মাশরাফি-তাসকিনের ‘বক্ষ’ নৃত্যও উপভোগ করেছে মেলবোর্ন স্টেডিয়ামের উপস্থিত ৮০-৯০ হাজার দর্শক; সঙ্গে পুরো ক্রিকেট বিশ্ব।


এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।