প্রচারণায় পিছিয়ে নেই কাউন্সিলর প্রার্থীরাও


প্রকাশিত: ১০:২১ এএম, ২০ ডিসেম্বর ২০১৬

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে চলছে প্রচারণার শেষ মুহূর্ত। আজ (মঙ্গলবার) মধ্যরাত থেকে শেষ হচ্ছে নাসিক নির্বাচনের প্রচারণা। ফলে নিজেদের সর্বোচ্চ প্রচার প্রচারণার লক্ষ্যে পরিবার নিয়ে মাঠে নেমেছেন প্রার্থীরা। মেয়র প্রার্থীর পাশাপাশি প্রচারণার মাঠ গরম রাখছেন কাউন্সিলর প্রার্থীরাও। মেয়র প্রার্থীর সঙ্গে পাল্লা দিয়ে সমান তালে প্রচারণা চালাচ্ছেন তারা।

মঙ্গলবার সকাল থেকে বন্দর নগরীর ১৩, ১৪, ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিল প্রার্থী পপি রানী সরকার তার সমর্থকদের নিয়ে উল্লেখিত এলাকায় প্রচারণা চালাচ্ছেন। এ সময় তার সমর্থক উৎপল সরকার বলেন, নির্বাচনের বাকি আর অল্প কিছু সময়, তাই সকাল থেকেই প্রচারণায় ব্যস্ত সময় পার করছি। বিভিন্ন এলাকায় মানুষের কাছে গিয়ে ভোট ও দোয়া চাচ্ছি।

সরেজমিনে দেখা যায়, নগরীর ১৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মুক্তিযোদ্ধা অাজাহার হোসেনের সমর্থনে ঠেলাগাড়ি মার্কায় প্রচারণা চালাচ্ছেন তার সমর্থকরা। অন্যদিকে একই পদের প্রার্থী অসিত বরণ বিশ্বাসের ঘুড়ি মার্কায় গণসংযোগ করছেন তার সমর্থকরা।

একই চিত্র দেখা গেছে নগরীর ১৬ নং ওয়ার্ডেও। কাউন্সিলর প্রার্থী মো. অাকরাম হোসেন, সৈয়দ ওমর ফারুক খালেদের সমর্থকরা শেষ মুহূর্তের নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

এসএম/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।