টকশো প্রধানমন্ত্রীর কাছে টক লাগে : মান্না


প্রকাশিত: ০৮:০৭ পিএম, ১২ আগস্ট ২০১৪

টকশো প্রধানমন্ত্রীর কাছে টক লাগে বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। মঙ্গলবার দুপুরে এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করে। সম্প্রচার নীতিমালার সমালোচনা করে জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে মাহমুদুর রহমান মান্না বলেন, টকশো প্রধানমন্ত্রীর কাছে টক লাগে। এত টক লাগে যে, তিনি তা প্রকাশই করে ফেলেছেন। আর এ নীতিমালার মাধ্যমে টকশোর সমালোচনাও বন্ধ করার উদ্যোগ নিয়েছে সরকার।

মাহমুদুর রহমান মান্না বলেন, সম্প্রচার নীতিমালার নামে একটি উদ্ভট নীতিমালা করে সরকারের সমালোচনা বন্ধ করার চেষ্টা চলছে। গণমাধ্যমের কিছু দালাল ও অসাধু মালিকদের নিয়ে করা এ নীতিমালার মাধ্যমে জনগণের মতপ্রকাশের স্বাধীনতা হরণের সুযোগ সৃষ্টি করা হয়েছে।

মান্না আরও বলেন, ভারতীয় চ্যানেলগুলোর মাধ্যমে যেভাবে দেশে অপসংস্কৃতি ঢুকছে, তাতে এক দিন বাংলাদেশের সংস্কৃতি জাদুঘরে যাবে। এ সময় তিনি ভারতে বাংলাদেশের চ্যানেল চালুর দাবি জানান।

সংগঠনটির সভাপতি জাহিদ ইকবালের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক শওকত ওয়াসিফ, নতুন ধারা বাংলাদেশের চেয়ারম্যান মোমিন মেহেদি প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।