ক্যাডেট জেবিনের সহায়তায় এগিয়ে আসুন


প্রকাশিত: ০৯:০৮ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৫

ক্যাডেট জেবিন...পুরো নাম তানিয়া জেবিন অ্যামি। ফেনী গার্লস ক্যাডেট কলেজের এইচএসসি-২০১৪ ব্যাচের একজন শিক্ষার্থী। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএসএমইউ) হাসপাতালে ভর্তি আছেন।

শুরু ক্যাডেট কলেজে। অ্যাডমিশন এর সময় সে গুরুতর অসুস্থ হয়ে সিলেট এবং মৌলভিবাজারের বিভিন্ন ক্লিনিকে ভর্তি ছিল, আরও অবনতি হওয়ায় তাকে গত ১৫ ফেব্রুয়ারি বিএসএসএমইউতে ভর্তি করানো হয় যেখানে তার অবস্থা খুব আশঙ্কাজনক।

বর্তমানে তার কিডনি, লিভার ও হার্ট এ গুরুতর সমস্যা। হার্ট তার মাত্র ৪০ ভাগ সচল। হাসপাতালে প্রতিদিন গড়ে ১২ হাজারের মতো টাকা ব্যয় হচ্ছে জেবিনের পেছনে। অন্তত ১৫ লক্ষ টাকা প্রয়োজন তাকে সারিয়ে তুলবার জন্যে।

আমরা চাইলেই পারি জেবিনের মুখে আবার হাসি ফিরিয়ে আনতে। তার বাবার চোখের জলের মতো মর্মস্পর্শী বিষয়গুলোকে চিরতরে ঘুঁচিয়ে ফেলতে। আপনাদের সকলের সাহায্যই আবার সারিয়ে তুলতে পারে জেবিনকে।

সাহায্যের জন্য :
অ্যাকাউন্ট নম্বর : আবদুল মতিন ২৫৩১১০১০৩১৬৮৬, পূবালী ব্যাংক, আদমপুর শাখা, মৌলভীবাজার। বিকাশেও দিতে পারেন আপনার সহায়তা- ০১৭৩০০২৯২৭৪। রেফারেন্সের জায়গা ০ (শুন্য) এবং কাউন্টার নম্বর চাইলে ১ (এক) টাইপ করুন।

বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।