রাজধানীতে পেট্রলবোমাসহ ছাত্রলীগ নেতা আটক


প্রকাশিত: ০৭:১৩ এএম, ২২ ফেব্রুয়ারি ২০১৫

রাজধানীর কদমতলী এলাকা থেকে চারটি পেট্রলবোমা ও পাঁচটি ককটেলসহ ঢাকা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নূর হোসেন ও তার বড় ভাই কামালকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার রাত সাড়ে ১২টার দিকে কদমতলীর ভাই-ভাই মার্কেটের নিচের সিএনজি গ্যারেজ থেকে তাদের আটক করে র‌্যাব-১০ ঢালপুর ক্যাম্প সদস্যরা। আটককৃতরা কদমতলী চৌরাস্তার আব্দুল খালেকের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উয়িং এর সহকারী পরিচালক মাকসুদুল আলম।

তিনি জাগোনিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে র‌্যাব-১০ এর ঢালপুর কো্ম্পানি ক্যাম্পের একটি আভিযাত্রিক দল কদমতলী এলাকায় অভিযান চালিয়ে ওই দুজনকে আটক করে।

বিস্তারিত জানতে তিনি দক্ষিণ কেরানীগঞ্জ ক্যাম্প কমান্ডার এএসপি সাজ্জাদ হোসেনের সাথে যোগাযোগ করতে পরামর্শ দেন তিনি।

পরে এ ব্যাপারে এএসপি সাজ্জাদ হোসেন জাগোনিউজকে বলেন, জিজ্ঞাসাবাদে আটককৃতদের মধ্যে নূর হোসেন নিজেকে ঢাকা জেলা ছাত্রলীগের আট সাংগঠনিক সম্পাদকের মধ্যে একজন বলে দাবি করেছেন।

তিনি আরও জানান, নূর হোসেনের বড় ভাই কামাল বিএনপির অঙ্গসংগঠানের সাথে জড়িত বলে স্থানীয় সূত্রে জানা গেছে। কামাল কদমতলীর ভাই-ভাই মার্কেটের নিচে সিএনজি গ্যারেজের ব্যবসা করেন।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদের নাশকতার উদ্দেশ্যে পেট্রলবোমা ও ককটেলগুলো মজুত রেখেছিল বলে জানায়। পরে দক্ষিণ কেরানীগঞ্জ থানার মাধ্যমে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

জেইউ/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।