অস্ত্র প্রদর্শনকারী ছাত্রলীগের সেই দুই নেতা বহিষ্কার


প্রকাশিত: ১০:০৪ এএম, ৩১ অক্টোবর ২০১৬

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থাকা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমানকে বহিষ্কার করা হয়েছে। গতকাল (রোববার) ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সভায় তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মো. সাব্বির হোসেন (সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণ) ও মো. আশিকুর রহমানকে (সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ওয়ারী থানা শাখা) দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।’

গত বৃহস্পতিবার রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের হকার উচ্ছেদ অভিযানে আগ্নেয়াস্ত্র প্রদর্শন করেন এই দুই ছাত্রলীগ নেতা। পরদিন গণমাধ্যমে তাদের ছবি প্রকাশ পায়। এরপর তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নেয় ছাত্রলীগ।

Notice

এমএসএস/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।