নায়ক পাচ্ছেন না কঙ্গনা!


প্রকাশিত: ০২:৩৩ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০১৫

বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত হিরো পাচ্ছেন না । বলিউডে শোনা যাচ্ছে, সাইফ আলি খান থেকে অর্জুন কাপুর একে একে সকলেই সরে যাচ্ছেন তাঁর পরবর্তী ছবি থেকে। তাই কঙ্গনার জন্য হিরো আনতে হিমশিম খাচ্ছেন পরিচালক রিমা কাগতি।

`কুইন` ছবির ব্যাপক সাফল্যের পর রিমা কাগতির পরবর্তী ছবিতে অভিনয় করবেন কঙ্গনা। কিন্তু কে হবেন সে ছবির হিরো? তা নিয়েই সমস্যায় পড়েছেন পরিচালক। প্রথমে কথা ছিল সাইফ আলি খান এ ছবিতে অভিনয় করবেন। কিনতু পারিশ্রমিক-সংক্রান্ত সমস্যায় ছবি থেকে মুখ ফিরিয়েছেন তিনি। পরে ছবির লিড রোলের জন্য যাওয়া হয় অর্জুন রামপালের কাছে? কিন্তু ডেট সমস্যায় গোড়াতেই না করে দেন তিনি। তখন এক অর্জুনের দ্বারস্থ হন পরিচালক। অর্জুন কাপুর স্ক্রিপ্ট শুনে ঠিকও করে ফেলেন কাজ করবেন। কিন্তু ছবির শুটিং যে সময় থেকে শুরু হবে তখন অর্জুন অন্য ছবিতে কাজ করবেন আগে থেকেই ঠিক হয়ে গেছে। ফলে তিনিও কঙ্গনার হিরো হতে পারছেন না। তাহলে কে হবেন হিরো? আপাতত সে খোঁজই চালাচ্ছেন পরিচালক।

দেখেশুনে বলিউডের প্রশ্ন শুধু কি পারিশ্রমিক বা ডেট-সংক্রান্ত ব্যাপার নাকি, কঙ্গনার কারণেই মুখ ফেরাচ্ছেন হিরোরা। `কুইন` যে রকম নারীকেন্দ্রিক ছবি ছিল, তাতে পরবর্তী ক্ষেত্রেও তাঁর ছবিতে হিরোদের তেমন জায়গা থাকবে বলে মনে হয় না। বলিউডে ইতিমধ্যেই শোনা যাচ্ছে রেখা থেকে শুরু করে বিদ্যা বালান পর্যন্ত বলিউডে নারীকেন্দ্রিক সিনেমার ঘরানাকে তরুণ প্রজন্মের মধ্যে এগিয়ে নিয়ে যাবেন কঙ্গনাই। এইসব সাত-পাঁচ মাথায় রেখেই কা কঙ্গনার হিরো হতে রাজি হচ্ছেন না কেউ? তবে হিরো যে কেউ একজন হবেন তা তো নিশ্চিত। আর `কুইন` কঙ্গনার হিরো হতে কে শেষমেশ রাজি হন তা দেখতে অপেক্ষায় বলিউড।

এএইচ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।