সৈয়দ শামসুল হকের শয্যা পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ


প্রকাশিত: ১১:২৩ এএম, ২৭ সেপ্টেম্বর ২০১৬
ফাইল ছবি

সব্যসাচি লেখক সৈয়দ শামসুল হককে দেখতে হাসপাতালে গিয়েছিল ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রতিনিধি দল।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন এই গুণীকে দেখতে যান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

প্রতিনিধি দলে আরো ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম ও কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন ।

তারা সৈয়দ শামসুল হকের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং কবির সহধর্মিণী আনোয়ারা হকের সঙ্গে কথা বলেন। এ সময় বিশিষ্ট নাট্যকার রামেন্দু মজুমদার ও কবি তারিক সুজা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের প্রতিনিধি দলের সদস্যরা হাসপাতালের পরিচালক ও চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

সৈয়দ শামসুল হকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। চিকিৎসাধীন এই খ্যাতনামা লেখকের অবস্থার অবনতি হওয়ায় সোমবার দুপুরে তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানে তিনি স্বাভাবিকভাবেই শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। হাড় ও যকৃতসহ লেখকের শরীরের বিভিন্ন স্থানে ক্যান্সার ছড়িয়ে পড়েছে।

এইউএ/এমএমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।