সরকারের ক্ষমতায় থাকার অধিকার নেই : এরশাদ


প্রকাশিত: ০৭:৪৭ এএম, ০২ আগস্ট ২০১৪

যে সরকার সুশাসন ও মানুষের নিরাপত্তা দিতে পারে না সেই সরকারের ক্ষমতায় থাকার অধিকার নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার শরিয়তপুর জেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এরশাদ এসব কথা বলেন।

তিনি বলেন, সরকারের ক্ষমতায় থাকার অধিকার নেই। যে সরকার সুশাসন দিতে পারে না, যে সরকার মানুষের নিরাপত্তা দিতে পারে না, সেই সরকারকে গণতান্ত্রিক বলা যায় না। সরকার সাড়ে চার হাজার কোটি টাকা লুটপাট করেছে। এ লুটপাট করার কারণেই সরকারের ক্ষমতায় থাকার অধিকার নেই। মানুষ পরিবর্তন চায়। এই সরকারে দলীয়করণ দখল ছাড়া আর কিছুই নেই। এভাবে দেশ চলতে পারে না। মানুষকে এসব বলতে হবে।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, কত মানুষ নিরুদ্দেশ, ছেলেমেয়েরা তাদের অপেক্ষায় আছে। তারা ফিরে আসবে কিনা, তা কেউ জানে না। দেশে নিরাপত্তা নেই। কে কখন কাকে তুলে নিয়ে যাবে কেউ জানে না। আমরা এর পরিবর্তন চাই। দেশের মানুষ দুই দলকেই আর ক্ষমতায় দেখতে চায় না। তাই সরকারের বিরুদ্ধে প্রয়োজনে জাতীয় পার্টি রাস্তায় নামবে।

এরশাদ রাজপথে নামার ঘোষণা দিয়ে বলেন, সরকারের দুঃশাসনের বিরুদ্ধে আমরা রাজপথে নামব। দলের নেতাকর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, সরকারের ব্যর্থতা এলাকায় গিয়ে তুলে ধরতে হবে। বিএনপির মতো পেট্রোল মেরে মানুষ মারব না। জ্বালাও-পোড়াও করব না। আমাদের আন্দোলন হবে শান্তিপূর্ণ। আগামিতে আমরা ক্ষমতায় যেতে চাই। এজন্য দলকে গোছাতে হবে। সংগঠনকে শক্তিশালী করতে হবে।

বনানীর কার্যালয়ে এ মতবিনিময় সভায় দলের মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।