বৃহস্পতিবার খালেদার কার্যালয় ঘেরাও করবে তিন সংগঠন


প্রকাশিত: ১১:২২ এএম, ২১ জানুয়ারি ২০১৫

দেশের চলমান রাজনৈতিক নাশকতার প্রতিবাদে বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয় ঘেরাওয়ের ঘোষণা দিয়েছে পরিবহন সংশ্লিষ্ট পৃথক দুই সংগঠন ও গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদ। বুধবার সম্মিলিত গাড়িচালক সমাজ ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ খালেদা জিয়ার কার্যালয় ঘেরাও করবে বলে আলাদাভাবে জানিয়েছে। এছাড়া গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদের সংগঠনের সদস্য সচিব বদরুদ্দোজা নিজাম স্বাক্ষরিত এক বিবৃতিতেও ঘেরাওয়ের কথা জানানো হয়েছে।

বদরুদ্দোজা নিজাম জানান, গুলশান-২ এ সকাল ১১টায় জমায়েত অনুষ্ঠানের পর শ্রমিকরা ঘেরাও কর্মসূচি বাস্তবায়ন করবে। কর্মসূচিতে মুক্তিযোদ্ধা সংসদের সহ-সভাপতি ইসমত কাদিরসহ পেশাজীবী বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত থাকবেন।

সম্মিলিত গাড়িচালক সমাজের এক বিজ্ঞপ্তিতে বলা হয়,  কর্মসূচীর নামে গাড়িচালকদের পেট্রলবোমা দিয়ে অগ্নিদগ্ধ ও মেরে ফেলা হচ্ছে। এসবের বিরুদ্ধে সমাবেশ, বিক্ষোভ মিছিল ও ঘেরাও কর্মসূচির আয়োজন করেছে সংগঠনটি। বৃহস্পতিবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ ও বিক্ষোভ মিছিল শেষে খালেদা জিয়ার গুলশান কার্যালয় অভিমুখে যাত্রা শুরু করবেন সংগঠনের নেতা-কর্মীরা।

বুধবার সকালে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের পক্ষে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে `বেগম খালেদা জিয়ার প্রতি শ্রমজীবী মানুষের আহ্বান` শীর্ষক লিফলেটে বিতরণ করা হয়। লিফলেটে জানানো হয়, অনৈতিকভাবে ডাকা লাগাতার অবরোধ বুধবারের (২১ জানুয়ারি) মধ্যে প্রত্যাহার না করলে বৃহস্পতিবার সকাল ১০টায় গুলশান-২ এর খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয় ঘেরাও করা হবে।


এএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।