খালেদা-তারেককে বাদ দিয়ে জাতীয় ঐক্য হবে না


প্রকাশিত: ০১:০১ পিএম, ০৩ আগস্ট ২০১৬
ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে বাদ দিয়ে কখনোই জাতীয় ঐক্য প্রতিষ্ঠা হবে না বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। তিনি বলেন, ‘জাতীয় ঐক্য হয়ে গেছে’ প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে জাতিকে আরো বিভক্ত করেছে।

বুধবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ষড়যন্ত্রের শিকার’ শীর্ষক প্রতিবাদ সভায় তিনি এ মন্তব্য করেন। খালেদা জিয়া-তারেক রহমান মুক্তি পরিষদ এ সভার আয়োজন করে।

তিনি বলেন, জাতীয় ঐক্য বাধাগ্রস্ত করতে সরকার খালেদা জিয়া ও তারেক রহমানকে টাগের্ট করেছে। কারণ সরকার চায় না জনগণের মধ্যে জাতীয় ঐক্য তৈরি হোক। দেশ শুধু রাজনৈতিক নয়, অর্থনৈতিক সংকটেও পড়েছে বলে মন্তব্য করেন বিএনপির এই নেতা।

দেশে কঠিন সংকট চলছে দাবি করে নোমান বলেন, জাতীয় সংকট মোকাবেলায় জাতীয় ঐক্য প্রয়োজন। সরকার না চাইলেও খালেদা জিয়ার নেতৃত্বে জনগণকে নিয়ে ঐক্য সৃষ্টি করে সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলা করবে বিএনপি।

আয়োজক সংগঠনের সভাপতি রফিকুল ইসলাম রতনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট জয়নাল আবেদীন, জাতীয়তাবাদী দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

এমএম/জেএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।