আ.লীগ কখনই ষড়যন্ত্র করে ক্ষমতায় আসেনি : আশরাফ


প্রকাশিত: ০১:০১ পিএম, ১৪ জানুয়ারি ২০১৫

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, একমাত্র বাংলাদেশ আওয়ামী লীগ-ই সামরিক অভ্যুত্থানের মাধ্যমে ক্ষমতায় আসেনি। ফিল্ড মার্শাল আইয়ূব খান, জেনারেল জিয়া ও পরবর্তীতে জেনারেল হুসাইন মোহাম্মদ এরশাদ সামরিক বাহিনীর পোষাক পড়ে কু-ষড়যন্ত্রের মাধ্যমে রাজনৈতিক দল গঠন ও ক্ষমতায় আসীন হলেও আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্রের করে ক্ষমতায় আসেনি। বেগম খালেদা জিয়া ভুলে যাবেন না, আপনার স্বামী রাতের আধারে সামরিক অভ্যূত্থানের ঘটিয়ে ক্ষমতায় এসেছিলেন।

বুধবার বিকেলে নরসিংদীর মুছলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট আসাদোজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, দপ্তর সম্পাদক ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মান্নান খান, মহিলা বিষয়ক সম্পাদক ও সাংসদ ফজিলাতুন নেসা ইন্দিরা, স্বাস্থ্য ও জনশক্তি বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূইয়া ডাবলু, পানি সম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব:) মো. নজরুল ইসলাম হীরু, সাংসদ নজরুল ইসলাম বাবু প্রমুখ ।
সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, আওয়ামী লীগ শুধু রাজনৈতিক দলই নয়। ইহা একটি পরিবার। আওয়ামী লীগের ওপর এত অত্যাচার নির্যাতন হয়েছে যে, পৃথিবীর কোন রাজনৈতিক দলের ওপর এমন নির্যাতনের শিকার হয়নি। পৃথিবীতে আওয়ামী লীগই একমাত্র দল হিসেবে ইতিহাস রচনা করেছে, যারা জনগনের ম্যান্ডেট নিয়ে এবং ৯ মাস মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশকে স্বাধীন করেছে। এটা শুধু সম্ভব হয়েছে দলের আদর্শ ও নেতৃত্বের প্রতি অগাধ বিশ্বাস আছে বলেই।

 
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।