গুলশানে অবরুদ্ধ রিজভী!


প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ২৯ জুলাই ২০১৬

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে অবরুদ্ধ অবস্থায় রয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শুক্রবার বেলা ১১টায় জরুরি সংবাদ সম্মেলনের জন্য কার্যালয়ে প্রবেশ করার পর থেকে অবরুদ্ধ রয়েছেন তিনি।

শুক্রবার রাত সোয়া ১টায় মোবাইলে রুহুল কবির রিজভী বলেন, ‘বেলা ১১ টায় সংবাদ সম্মেলন করার পর থেকেই আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা আমাকে অবরুদ্ধ করে রেখেছে। আমি বের হতে পারছি না। বের হলে হয়তো তারা আমাকে গ্রেফতার করতে পারে।’

এর আগে রাত ১টায় বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জাগো নিউজকে বলেন, ‘রিজভী সাহেব এখনও অফিসে অবরুদ্ধ অবস্থায় আছেন। গুলশান কার্যালয়ের চারপাশে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য অবস্থান অব্যহত রেখেছেন।’

উল্লেখ্য, সম্প্রতি একটি মামলায় রিজভীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। এর পর থেকেই গ্রেফতার আতঙ্কে ভুগছিলেন রিজভী।

এমএম/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।