গুলশান কার্যালয়ের সামনে আবারও ট্রাক


প্রকাশিত: ০৭:৫৬ এএম, ১১ জানুয়ারি ২০১৫

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে আবারও ৭টি ট্রাক দিয়ে ব্যারিকেট সৃষ্টি করা হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২টার কার্যালয়ের দক্ষিণ পাশে ৮৬ নং সড়কের মাথায় ৫টি ও উত্তরদিকে ২টি ট্রাক নিয়ে যাওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইট, বালু ও পাথরভর্তি এ ট্রাকগুলো রোববার ১২টার দিকে কার্যালয়ের পশ্চিম ও উত্তর পাশের রাস্তার সামনে আড়াআড়িভাবে রাখা হয়েছে। এর মধ্যে ৪টি বালুভর্তি এবং ইট ও পাথরভর্তি আরো ৪টি ট্রাক রয়েছে। মূল ফটকের সামনে সারিবদ্ধভাবে ২ লাইনে দাঁড়িয়ে আছে পুলিশ। এ ছাড়া জলকামান, পুলিশের এপিসি ও পুলিশবাহী আরো ৩টি ট্রাক দিয়ে ব্যারিকেড দেয়া হয়েছে। কার্যালয়ের চারপাশে ইট-বালুভর্তি ৮টি ট্রাকসহ মোট ১৩টি গাড়ি রাখা আছে।

বিএনপি চেয়ারপারসন ও ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া ৩ জানুয়ারি (শনিবার) রাত থেকে গুলশানের রাজনৈতিক কার্যালয়ে অবস্থান করছেন। দলের পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে শনিবার রাতে খালেদা জিয়া দলের অসুস্থ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে দেখতে নয়াপল্টনে যেতে চাইলেও গুলশান কার্যালয় থেকে তাকে বের হতে দেয়নি পুলিশ।

পূর্ব ঘোষিত ৫ জানুয়ারি ‘গণতন্ত্র হত্যা দিবস’-এর কর্মসূচি বানচাল করতেই খালেদা জিয়াকে কার্যালয়ে অবরুদ্ধ করে রেখেছে সরকার।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।