বোমা মেরে আমাকে ভয় দেখানো যাবে না : আইনমন্ত্রী


প্রকাশিত: ০৪:০২ পিএম, ১০ জানুয়ারি ২০১৫

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বোমা মেরে আমাকে ভয় দেখানো যাবে না, আমি ভয় পেতে শিখিনি।

শনিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক উচ্চ বিদ্যালয়ের ৭০ বছর পূর্তি উপলক্ষ্যে গণসংবর্ধনা অনুষ্ঠানে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল ইসলাম এই কথা বলেন।

গতকাল শুক্রবার রাজধানীতে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের বাসভবনে ককটেল হামলার ঘটনায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সমালোচনা করে মন্ত্রী বলেন, খালেদা জিয়া তার লোকজন দিয়ে আমার বাসায় বোমা মেরে ভয় দেখাচ্ছে। কিন্তু, আমাকে বোমা মেরে ভয় দেখানো যাবে না। আমি মরে গেলেও আমার রক্ত অন্যায়ের প্রতিবাদ করবে।

আইনমন্ত্রী বলেন, খালেদা জিয়া বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করছে। এজন্য জনগণ খালেদা জিয়ার মুখে থু থু ফেলবে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হক।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মুস্তাফিজুর রহমান ফিজার, খনিজ, জ্বালানি ও বিদ্যুৎ প্রতিমন্ত্রী নাসরুল হামিদ বিপু, পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম ওবায়দুল মোক্তাদির চৌধুরী প্রমুখ।

আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।