ফোনালাপ বিভ্রান্তি : বিএনপির প্রতিবাদ


প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ০৯ জানুয়ারি ২০১৫

ভারতীয় জনতা পার্টি (বিজেপি) সভাপতি অমিত শাহ ও অবরুদ্ধ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মধ্যে ফোনালাপ নিয়ে কয়েকটি সংবাদ মাধ্যম বিভ্রান্তিকর প্রচারণার কড়া প্রতিবাদ জানিয়েছে বিএনপি। শুক্রবার রাতে চেয়ারপারসনের প্রস সচিব মারুফ কামাল খান স্বাক্ষরিত এক বিবৃতিতে এ প্রতিবাদ জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, বৃহস্পতিবার সংবাদ মাধ্যমে দেয়া তথ্য সম্পূর্ণ সঠিক। বিজেপি প্রধান সরাসরি টেলিফোনে খালেদা জিয়ার কুশলাদি সর্ম্পকে অবহিত হয়েছেন। অমিত শাহ কিংবা তার অধীনস্থ কারো কাছ থেকে সত্যতা নিরূপন না করে অজ্ঞাতনামা কূটনৈতিক বা অন্যান্য সূত্রের বরাত দিয়ে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা অনভিপ্রেত।

বিবৃতিতে আরও বলা হয়, প্রতিবেশী দুটি দেশের গুরুত্বপূর্ণ রাজনৈতিক দলের প্রধানের মধ্যে টেলিফোন আলাপ একটি প্রত্যাশিত ও স্বাভাবিক ঘটনা। এ নিয়ে বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টা সম্পূর্ণ উদ্দেশ্যমূলক।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।