খালেদা জিয়া অসুস্থতার ভান করছেন : কামরুল ইসলাম


প্রকাশিত: ১১:৩৩ এএম, ০৯ জানুয়ারি ২০১৫

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অসুস্থতার ভান করছেন বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম। শুক্রবার বঙ্গবন্ধু এ্যাভিনিউতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, বিএনপির সাথে কোন সংলাপ নয়। এদের এজেন্ডা তত্ত্বাবধায়ক নয়, এদের আসল উদ্দেশ্যে খালেদা-তারেকের মামলা প্রত্যাহার করা। তাদের কোন মামলা প্রত্যাহার করা হবে না।

কামরুল ইসলাম আরো বলেন, খালেদা জিয়া এতিমদের টাকা মেরে খেয়েছেন। তিনি বুঝতে পেরেছেন, বিচার থেকে তিনি রেহাই পাবেন না। তাই তিনি এখন অসুস্থতার ভান করছেন।

সভায় ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আওয়ামী লীগ বিশ্ব ইজতেমা সফল করার জন্য পূর্বঘোষিত কর্মসূচি স্থগিত করেছে। অন্যদিকে ধর্মপ্রাণ মানুষ যেন ইজতেমায় আসতে না পারেন-সেজন্য খালেদা জিয়া অবরোধ প্রত্যাহার করেন নি। এটা কোন আস্তিক করতে পারেন না।

বেগম খালেদার কাছে দেশের মানুষ ও ইসলাম নিরাপদ নয়-এ কথা উল্লেখ করে মোফাজ্জল হোসেন চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ১ মাসের প্রস্তুতি বিসর্জনদিয়ে সমাবেশ পিছিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্যদিকে ইজতেমায় যেন মানুষ আসতে না, পারে বেগম খালেদা জিয়া সে ব্যবস্থা করেছেন।

বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, অসুস্থ হলে হাসপাতালে যান। আপনি সুস্থ্ থাকেন আওয়ামী লীগ এটা চায়। হাসপাতালে যান দরকার হয় চিকিৎসা ভার আওয়ামী লীগ গ্রহণ করবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সকল কর্মসূচি সফল করার লক্ষ্যেই এই বর্ধিত সভার আয়োজন করা হয়।

সভায় ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী লুৎফুল কবির রেনুর সভাপতিত্বে সাংগঠনিক সস্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ বক্তব্য রাখেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।