সন্ত্রাস মোকাবেলায় ঐক্যবদ্ধ রাজনীতির বিকল্প নেই


প্রকাশিত: ০৩:০৮ পিএম, ১৪ জুলাই ২০১৬

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, সন্ত্রাসী হামলা কোনো রাজনৈতিক সমস্য নয়। এটা হচ্ছে আমাদের জাতীয় সমস্যা। এই সমস্যার জন্য দল-মত নির্বিশেষে সকল দেশপ্রেমিক রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ হয়ে মোকাবেলা করতে হবে।

বৃহস্পতিবার রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে গুলশানে সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে জাতীয় পার্টির ঢাকা মহানগর আয়োজিত আগামী শনিবার শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে অনুষ্ঠিত এক প্রস্তুতি সভায় তিনি এ সব কথা বলেন তিনি।

রুহুল আমিন হাওলাদার বলেন, একটি কুচক্রীমহল আমাদের দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে বহিঃবিশ্বে আমাদের ভাবমূর্তি ক্ষুণ্ন করেত চাচ্ছে। বর্তমান সরকার ও দেশের জনগণ তা হতে দেবে না। সরকার এই সকল সন্ত্রাসীকে নির্মূল করার জন্য যথেষ্ট ভূমিকা পালন করছে।

তিনি বলেন, কোনো দেশপ্রেমিক রাজনৈতিক দল এই ন্যক্কারজনক সন্ত্রাসী হামলা সমর্থন করতে পারে না। তাই আমি সকলকে আহ্বান করবো আসুন আমরা দল-মত নির্বিশেষে এই কুচক্রী সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়াই ও শত্রুদের হাত থেকে দেশ রক্ষার স্বার্থে সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি।

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন দলটির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, এস এম ফয়সল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, জহিরুল ইসলাম জহির, মো. আরিফুর রহমান খান, নুরুল ইসলাম নুরু, গোলাম মোহাম্মদ রাজু, দিদারুল আলম দিদার, আলমগীর সিকদার লোটন, যুগ্ম মহাসচিব ইয়াহ ইয়াহ চৌধুরী এমপি, জাতীয় যুবসংহতির সভাপতি অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য মোবারক হোসেন আজাদ, জাতীয় ছাত্রসমাজের সভাপতি সৈয়দ ইফতেখার আহসান হাসান ও কেন্দ্রীয় নেতা একেএম আশরাফুজ্জামান খান।
 
এইউএ/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।