বিএনপির ‘ঐক্যের ডাক’ জাতির সঙ্গে তামাশা


প্রকাশিত: ১১:৩৫ এএম, ১৪ জুলাই ২০১৬

স্বাধীনতাবিরোধী সংগঠন জামায়াতকে সঙ্গে নিয়ে বিএনপির ‘ঐক্যের ডাক’ জাতির সঙ্গে তামাশা বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।
 
বৃহস্পতিবার সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে চলতি অর্থবছরের রফতানি লক্ষ্যমাত্রা নির্ধারণ ও অনুমোদন সংক্রান্ত সভায় তিনি একথা বলেন ।
 
তোফায়েল আহমেদ বলেন, গুলশানে হলি আর্টিসান রেস্তোরাঁ ও শোলাকিয়ায় সংগঠিত সন্ত্রাসী হামলার বিরুদ্ধে দেশবাসী ঐক্যবদ্ধ হয়েছে। ঐক্যবদ্ধ জাতির অগ্রগতিকে কেউ কোনদিন বাধাগ্রস্ত করতে পারেনি, পারবেও না।
 
মন্ত্রী বলেন, সন্ত্রাসী ও জঙ্গি তৎপরতায় যারা লিপ্ত, যে দলের বিরুদ্ধে স্বাধীনতা ও মানবতাবিরোধী অপরাধের বিচার হচ্ছে, তাদের সঙ্গে ঐক্য করে বিএনপি ‘জাতীয় ঐক্যের’ আহ্বান জানিয়েছে। এটা করে বিএনপি জাতির সঙ্গে তামাশা করছে।
 
তোফায়েল আহমেদ বলেন, একাত্তরে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলে আমরা বিজয়ী হয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এখন বাংলাদেশ আন্তর্জাতিক বিশ্বে  মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত হয়েছে।
 
তিনি বলেন, বাঙালি বীরের জাতি, অতীতে বহু চ্যালেঞ্জ মোকাবেলা করে আমরা বিজয়ী হয়েছি। আগামী দিনগুলোতেও আমাদের চলার পথে কেউ বাধা সৃষ্টি করতে পারবে না। আজকে ঘরে ঘরে সন্ত্রাসের বিরুদ্ধে একাত্তরের মতো আবার দুর্গ গড়ে তুলতে হবে।
 
সভায় বাণিজ্য সচিব হেদায়েতুল্লাহ আল মামুন, শিল্প সচিব মোশাররফ হোসেন ভূঁইয়া, বিকেএমইএ সভাপতি সেলিম ওসমান, বিজিএমইএ নেতা সফিউল ইসলাম মহিউদ্দিন ছাড়াও বাণিজ্য মন্ত্রণালয় এবং অধীনস্ত দফতর-সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এএসএস/এমএমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।