`ডিএমপি থাকবে আপোষহীন`


প্রকাশিত: ০৭:৪৪ এএম, ০৭ জানুয়ারি ২০১৫

রাজধানীর জনশৃঙ্খলা ও জননিরাপত্তা রক্ষায় ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) আপোষহীন থেকে কাজ করবে বলে জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত নতুন কমিশনার মো. আসাদুজ্জমানা মিয়া।

তিনি বলেন, কোনো ব্যক্তি, কোনো গোষ্ঠি বা কোনো প্রতিষ্ঠান যদি জনশৃঙ্খলা ও জননিরাপত্তা বিঘ্নিত করার চেষ্টা করে তাহলে ডিএমপি আপোষহীন থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। এক্ষেত্রে ডিএমপির পক্ষে যা যা দরকার তাই করা হবে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ডিএমপির মিডিয়া সেন্টারে এসব কথা বলেন তিনি। এর আগে সকাল ১০টায় বিদায়ী কমিশনার বেনজীর আহমেদ নতুন কমিশনার আসাদুজ্জামানের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

রাজধানীর যানজট নিরসনে কী ধরনের পদক্ষেপ নিচ্ছেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সমস্যা থাকলে তার সমাধান অবশ্যই আছে। আমি মহাসড়ক বিভাগে দুই বছর কাজ করেছি। প্রজাতন্ত্রের একজন একজন কর্মচারী হিসেবে আমি আমার সঠিক দায়িত্বটাই পালন করবো।

ট্রাফিক ব্যবস্থা উন্নয়নে পদক্ষেপ নেয়া হবে এবং যানযট নিরসনে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি সাংবাদিকদের জানান।

বিভিন্ন সভা সমাবেশে বিরোধীদলীয় নেতাকর্মীদের গ্রেফতার প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অতীতে কী হয়েছে তা নিয়ে ভাবছি না। ভবিষ্যতে এ ধরনের কোনো ঘটনা ঘটলে আইন সবার ক্ষেত্রে সমানভাবে প্রয়োগ করা হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।