সমাবেশ সফল করায় দেশবাসীকে নাসিমের অভিনন্দন


প্রকাশিত: ১১:৩৭ এএম, ১২ জুলাই ২০১৬

জঙ্গিবাদ, সন্ত্রাস, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে কেন্দ্রীয় ১৪ দল আয়োজিত প্রতিবাদ সমাবেশ সফল করায় দেশবাসীকে অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

মঙ্গলবার এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, বৃষ্টি উপেক্ষা করে কেন্দ্রীয় শহীদ মিনারে ১৪ দলের নেতাসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত হয়ে জঙ্গিবাদ, সন্ত্রাস, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যে প্রতিবাদ জানিয়েছেন সেজন্য আমি সবাইকে অভিনন্দন জানাই।
 
এছাড়াও সফলতার সঙ্গে সমাবেশ শেষ করতে সহযোগিতা করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীকেও ধন্যবাদ জানান তিনি।

সোমবার কেন্দ্রীয় শহীদ মিনারের এই সমাবেশে মুক্তিযুদ্ধের পক্ষের সকল অসাম্প্রদায়িক গণতান্ত্রিক ব্যক্তি, দল, গোষ্ঠী, সুশীল সমাজ, বুদ্ধিজীবী, শিক্ষক, চিকিৎসক, প্রকৌশলী, আইনজীবী, সাংবাদিক, কৃষিবিদ, পেশাজীবী, সংস্কৃতিকর্মী, কৃষক, শ্রমিক, নারী, ছাত্র, যুবক, তরুণ সমাজের সর্বস্তরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পরে মোহাম্মদ নাসিম আগামী ২০ জুলাই রাজধানীতে অভিভাবক এবং ২১ জুলাই নারী সমাবেশের কর্মসূচি ঘোষণা করেন। এছাড়াও ২৪ জুলাইয়ের পর থেকে সারাদেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সমাবেশের কর্মসূচি ঘোষণা করেন তিনি।  

এইউএ/একে/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।