খুনিদের সঙ্গ কখনোই ছাড়বে না খালেদা : নাজমুল হুদা


প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ২১ জুন ২০১৬
ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কখনোই খুনিদের সঙ্গ ছাড়বে না বলে মন্তব্য করেছেন বিএনপির বহিষ্কৃত নেতা ও বাংলাদেশ জাতীয় জোট (বিএনএ)-এর চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা।

মঙ্গলবার বিকেলে সুপ্রিম কোর্ট অডিটরিয়ামে ১৪ দলীয় জোটের সম্মানে ৩১ দলীয় বাংলাদেশ জাতীয় জোটের (বিএনএ) ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

নামজুল হুদা বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া খুনিদের সঙ্গ কখনোই ছাড়বেন না। অতীতে অবরোধের নামে পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা করেছেন। উনি অবরোধ এখনো তুলে নেননি। তাই প্রমাণিত হয়, প্রত্যেক হত্যাকাণ্ড তার মদদেই হচ্ছে। এ সময় তিনি অবিলম্বে অবরোধ প্রত্যাহারের আহ্বান জানান।

তিনি বলেন, অপশক্তির যে কোন অপতৎপরতা জাতীয় ঐক্য সৃষ্টির মাধ্যমে রুখে দিতে সেন্টার ফর ন্যাশনাল ডায়ালগ করা প্রয়োজন।
 
এ সময় ১৪ দলের সঙ্গে একযোগে কাজ করার ঘোষণা পুনর্ব্যক্ত করেন তিনি।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন ১৪ দলীয় জোটের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, জোটের শরীক সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন বিএনএ’র কো চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী এম নাজিমউদ্দিন আল আজাদ, বিএনএ’র মহাসচিব ও বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান সেকেন্দার আলী মনি, বাংলাদেশ ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান, দেশ প্রেমিক নাগরিক পার্টির চেয়ারম্যান আহসান উল্লাহ শামীম, বাংলাদেশ স্বাধীনতা পার্টির চেয়ারম্যান ডা. শাহ সম্রাট জুয়েল চিশতী, আম জনতা পার্টির চেয়ারম্যান অধ্যক্ষ বেনজির আহমেদ, তৃণমূল বিএনপির মহাসচিব অধ্যাপক মাওলানা আবেদ আলী প্রমুখ।

এইউ/জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।