জাতীয় ঐক্যজোটের ঘোষনা দেবেন নাজমুল হুদা


প্রকাশিত: ০২:৪৬ পিএম, ০২ জানুয়ারি ২০১৫

আগামী ৭ জানুয়ারী ছোট ছোট রাজনৈতিক দলগুলোকে নিয়ে জাতীয় ঐক্যজোটের ঘোষনা দেবেন বাংলাদেশ ন্যাশনাল অ্যালায়েন্স (বিএনএ) এর চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা। শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে ন্যাশনাল লেবার পার্টি (এনএলপি) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা জানান।

নাজমুল হুদা বলেন, দেশ কার বাপের সম্পত্তি যে মানুষ নিষ্পেষিত হবে আর সবার মৌলিক অধিকারটুকু পর্যন্ত কেড়ে নেয়া হবে? আমরা তা হতে দেব না। দেশের ছোট ছোট দলগুলো একত্র হয়ে দুই নেত্রীর (হাসিনা ও খালেদা) হাত থেকে আমরা মানুষের অধিকার ও গণতন্ত্রকে  ছিনিয়ে আনবো। ৭ জানুয়ারি আমরা দেশের মানুষকে ঐক্যবদ্ধ করতে জাতীয় ঐক্যজোটের ঘোষণা দিতে যাচ্ছি।

হুদা বলেন, দেশের প্রধান দুই নেত্রী নিজেদের স্বার্থের বাইরে কোনো কথা বলেন না। একজন ডিজিটাল বাংলাদেশের কথা বলেন আর অন্যজন আন্দোলনের কথা বলে দেশে উত্তরাধিকারের রাজনীতি প্রতিষ্ঠা করতে চান। এটা হতে পারে না।

এ সময় সভায় উপস্থিত এএলডিপি, গণসংগ্রাম পরিষদ, বাংলাদেশ মুসলিম দল, গণতান্ত্রিক আন্দোলন, বাংলাদেশ মানবাধিকার পার্টি, বাংলাদেশ ইনসাফ পার্টি ও আয়োজক সংগঠনসহ ১২টি দল এবং দেশে যত ছোট দল আছে সবাইকে জাতীয় ঐক্যেজোটে আসার আহবান জানান তিনি।

আয়োজক সংগঠনের চেয়ারম্যান আবদুল্লাহ জিয়ার সভাপতিত্বে সভায় বাকশাল চেয়ারম্যান মাহবুবে আলম, স্বাধীন পার্টির চেয়ারম্যান সম্রাট জুয়েল চিশতি, ইনসাফ পার্টির চেয়ারম্যান শহীদ চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।