অনন্ত জলিলের মোস্ট ওয়েল কাম-২ এর ট্রেইলার (ভিডিও)

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:২৭ এএম, ২২ জুলাই ২০১৪

এবারের ঈদে মুক্তি পাচ্ছে অনন্ত জলিলের মোস্ট ওয়েলকাম ২ সিনেমাটি। বড় বাজেটের এই ছবিটি নিয়ে অনেকেরই রয়েছে প্রচণ্ড আগ্রহ। অনেকে হাসাহাসি করলেও অনন্ত জলিলের সিনেমা দেখে বিনোদিত হন। দলবেঁধে দেখতে যান তার সিনেমা।

বরাবরের মতোই সিনেমাটিতে রয়েছেন নায়ক অনন্ত জলিল আর নায়িকা বর্ষা। অভিনয়ে সাথে রয়েছেন সোহেল রানা, চম্পা, মিশা সওদাগর, প্রবীর মিত্র প্রমুখ। মোস্ট ওয়েলকাম ২ এর কাহিনী ও সংলাপ লিখেছেন অনন্ত জলিল। ও হ্যাঁ, ছবিটির প্রযোজনা ও পরিচালনাও করেছেন অনন্ত জলিল। তবে চিত্রনাট্য তৈরি করেছেন অনন্য মামুন। চলচ্চিত্রের জন্য রেকর্ড করা ছয়টি গানের কাজ করেছেন তানভীর তারেক, কণ্ঠশিল্পী শহীদ এবং বলিউডের আকাশ।

মোস্ট ওয়েলকাম ২’ প্রসঙ্গে অনন্ত বলেন, `“মোস্ট ওয়েলকাম ২” ছবিটি ২০১৩ সালের “নিঃস্বার্থ ভালোবাসা”কে ছাড়িয়ে যাবে বলেই আমার বিশ্বাস। কারণ, আমি সব সময় চেষ্টা করি দর্শকদের ভিন্ন কিছু উপহার দিতে আর আমি কোয়ালিটি নিয়ে কখনো সমঝোতা করি না।’

অনন্ত আরো জানান, ‘“নিঃস্বার্থ ভালোবাসা”র সঙ্গে “মোস্ট ওয়েলকাম ২” ছবির নির্মাণে অনেক ভ্যারিয়েশন আছে। এখানে অ্যাকশন, রোমান্স, ইমোশন—সবকিছু টোটালি ডিফারেন্ট। “মোস্ট ওয়েলকাম ২” তে দর্শকেরা সুপার স্লো মোশন গান পাবেন, দুইটা থ্রিডি অ্যানিমেশন গানও পাবেন। এ ছবির মাধ্যমে আমি বাংলাদেশকে বিশ্বের দরবারে হাইলাইট করতে চাই আরও অনেক বেশি। আমার প্রত্যাশা, তাতে আমি আগের ছবিগুলোর মতো দর্শকদের ভালোবাসা ও সমর্থন পাব।’

‘খোঁজ—দ্য সার্চ’ ছবির মধ্য দিয়ে বাংলাদেশি চলচ্চিত্রে পা রাখা আলোচিত-সমালোচিত নায়ক অনন্ত জলিল একে একে তৈরি করেছেন ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’—যা সব দর্শকের মনে জায়গা করে নিয়েছে।





পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।