আবাসিক এলাকায় হোটেল গেস্টহাউজ বন্ধের সিদ্ধান্ত আত্মঘাতী


প্রকাশিত: ১১:৪১ এএম, ১৪ মে ২০১৬

যানজট নিরসনের অজুহাতে আবাসিক এলাকা থেকে সব ধরনের হোটেল, গেস্টহাউজ ও রেস্টুরেন্ট সরিয়ে নেওয়ার আত্মঘাতী সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়েছে ফেডারেশন অব হোটেল গেস্টহাউজ আ্যন্ড রেস্টুরেন্ট ওনার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ।

শনিবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সংগঠনের বক্তারা একথা বলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দেশের পর্যটন শিল্প ধ্বংসের লক্ষ্যেই সরকার ঘোষিত পর্যটনবর্ষেই একটি বিশেষ মহল ধানমন্ডি, গুলশান, বনানী, উত্তরা ও বারিধারাসহ সব আবাসিক এলাকা থেকে হোটেল-রেস্টুরেন্ট বন্ধের পায়ঁতারা চালাচ্ছে।

এ শিল্পের সঙ্গে সংশ্লিষ্ট ১ লাখ মানুষের কর্মসংস্থান, ব্যাংক লোন পরিশোধ, বিদেশিদের আবাসন সংকট ও জিডিপিতে নেতিবাচক প্রভাব বিবেচনা করে দেশের পর্যটনশিল্পের বিকাশে সরকারকে সিদ্ধান্ত পরিবর্তনের আহ্বান জানানো হয় সংবাদ সম্মেলনে।

এ সময় উপস্থিত ছিলেন ফেডারেশন অব হোটেল গেস্ট হাউজ আ্যন্ড রেস্টুরেন্ট ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি  মো. শাহ আলম, সহ-সভাপতি কাজী তারেক শামস, আকবর হেসেন মনজু  ও যুগ্ম-সম্পাদক আশরাফ উদ দৌলা ।

এসআই/এআরএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।