উত্তরায় ভুয়া সমন্বয়ক পরিচয়ে হোটেলে চাঁদাবাজি, যুবক গ্রেফতার

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ২৮ অক্টোবর ২০২৪

রাজধানীর উত্তরার বেইজিং হোটেলে ভুয়া সমন্বয়ক পরিচয়ে চাঁদাবাজির ঘটনায় পলাতক আসামি আব্দুল মান্নান শিহাবকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (২৮ অক্টোবর) র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপস্ অ্যান্ড মিডিয়া) মো. মাহফুজুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, সাম্প্রতিক সময়ে ঢাকাসহ সারাদেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কের ভুয়া পরিচয় দিয়ে আবাসিক হোটেল, মার্কেট, ফুটপাত, বাজার, দোকান, খাবার হোটেলসহ বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করে আসছে দুষ্কৃতকারীরা। গত ২৪ অক্টোবর রাজধানীর উত্তরার ৩ নম্বর সেক্টরের বেইজিং হোটেলে চাঁদাবাজি করতে গিয়ে কয়েকজন চাঁদাবাজ যৌথবাহিনীর হাতে গ্রেফতার হয়।

এ ঘটনার সঙ্গে জড়িত পলাতক আসামিদের গ্রেফতারে ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র‌্যাব-১ এর একটি দল। এরই ধারাবাহিকতায় সোমবার গোপন সংবাদের ভিত্তিতে আব্দুল মান্নান শিহাবকে গ্রেফতার করা হয়।

মাহফুজুর রহমান বলেন, গ্রেফতার আব্দুল মান্নান শিহাব ভুয়া ছাত্র সমন্বয়ক পরিচয় দিয়ে হোটেলে চাঁদাবাজির ঘটনায় জড়িত বলে স্বীকার করেছেন।

টিটি/বিএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।