গ্রেড-১ পেলেন আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রক রফিকুল ইসলাম

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ২৮ অক্টোবর ২০২৪
আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রক রফিকুল ইসলাম/ ছবি- সংগৃহীত

গ্রেড-১ পদে পদোন্নতি পেয়েছেন আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তরের প্রধান নিয়ন্ত্রক শেখ রফিকুল ইসলাম।

সোমবার (২৮ অক্টোবর) তাকে পদোন্নতি দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এছাড়া সাত অতিরিক্ত সচিব পদে রদবদল আনা হয়েছে।

ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব মো. ইউনুছ আলীকে পানিসম্পদ পরিকল্পনা সংস্থার (ওয়ারপো) মহাপরিচালক করা হয়েছে। জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ পেয়েছেন ওএসডি অতিরিক্ত সচিব মো. সাখাওয়াত হোসেন।

অপর ওএসডি অতিরিক্ত সচিব মো. শেখাবুর রহমানকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কে এম আলী রেজাকে বিদ্যুৎ বিভাগে বদলি করা হয়েছে।

এছাড়া কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নুরুন্নাহার চৌধুরীকে জ্বালানি ও খনিজসম্পদ বিভাগ এবং পাবলিক প্রাইভেট পার্টনারশিপ কর্তৃপক্ষের মহাপরিচালক মো. আনোয়ারুল হাবীবকে জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মনোজ কুমার রায়কে ওএসডি করে আলাদা প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

আরএমএম/কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।