ছাত্র-আন্দোলন

ইয়াছিন হত্যা মামলায় নিষিদ্ধ ছাত্রলীগের দুই নেতা গ্রেফতার

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৯ পিএম, ২৮ অক্টোবর ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র-আন্দোলনে পিকআপভ্যানচালক ইয়াছিন আহমেদ রাজ হত্যা মামলায় নিষিদ্ধঘোষিত সংগঠন ছাত্রলীগের বংশাল ৩৪ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. তানভীর (২৪) ও ৩৬ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. আল আমিন রাফিকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৮ অক্টোবর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য জানান।

ডিসি মুহাম্মদ তালেবুর রহমান বলেন, ২৭ অক্টোবর দিনগত রাত একটার দিকে বংশাল থানার আগা সাদেক রোডের বাংলাদেশ মাঠ এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

বৈষম্যবিরোধী আন্দোলনে পিকআপভ্যানচালক ইয়াছিন আহমেদ রাজ হত্যার ঘটনায় গত ২৫ সেপ্টেম্বর নিহতের মা সাহিদা বেগম বংশাল থানায় একটি হত্যা মামলা রুজু করেন। সেই হত্যা মামলায় গ্রেফতার তানভীর ও আল-আমিন তদন্তেপ্রাপ্ত আসামি।

তদন্তাধীন এ মামলায় গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিনগত রাতে তানভীর ও আল-আমিনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ডিএমপির এ কর্মকর্তা।

টিটি/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।